Child Abuse: আড়াই বছরের শিশুকে যৌন নির্যাতন, আমৃত্যু কারাদণ্ডের নির্দেশ আদালতের

Child Abuse: আড়াই বছরের শিশুকে যৌন নির্যাতন, আমৃত্যু কারাদণ্ডের নির্দেশ আদালতের
দাদার বিরুদ্ধেই ধর্ষণের অভিযোগ। প্রতীকী চিত্র।

Life Imprisonment: জয়গুরু বাচ্চাটিকে সকাল ৯টা নাগাদ নিজের বাড়িতে নিয়ে যায়। সে সময় তার বাড়িতে কেউ ছিলেন না। সেই সুযোগেই শিশুটির উপর জয়গুরু যৌন নির্যাতন চালায় বলে অভিযোগ উঠেছিল।

TV9 Bangla Digital

| Edited By: Angshuman Goswami

May 13, 2022 | 7:06 PM

কৃষ্ণনগর: আড়াই বছরের শিশুর উপর শারীরিক নির্যাতনের জন্য় এক ব্যক্তিকে আমৃত্যু কারাদণ্ডের নির্দেশ দিল আদালত। শুক্রবার কৃষ্ণনগর পকসো আদালত এই নির্দেশ দিয়েছে। শিশুকে যৌন নির্যাতনে দোষী ব্য়ক্তির নাম জয়গুরু রাজবংশী। পেশায় দিনমজুর ৩৫ বছরের জয়গুরু নদিয়ার কালীগঞ্জ থানার  পলাশির রেল বাজার এলাকার বাসিন্দা।

আড়াই বছরের শিশুকন্যার উপর যৌন নির্যাতনের ঘৃণ্য ঘটনা ঘটে ২০১৯ সালে। জয়গুরুর বাড়ির কাছেই থাকত নির্যাতিত শিশুটি। জয়গুরু বাচ্চাটিকে সকাল ৯টা নাগাদ নিজের বাড়িতে নিয়ে যায়। সে সময় তার বাড়িতে কেউ ছিলেন না। সেই সুযোগেই শিশুটির উপর জয়গুরু যৌন নির্যাতন চালায় বলে অভিযোগ উঠেছিল। শিশুটির শারীরিক অবস্থার অবনতি হলে অত্য়াচারের কথা বুঝতে পারেন শিশুটির মা। তখন জয়গুরুর বিরুদ্ধে কালীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন শিশুটির মা। তাঁর অভিযোগের ভিত্তিতে পকসো আইনে মামলা রুজু করে পুলিশ।

সেই মামলারই শুনানি হয়েছে গত কয়েক বছরে। শুনানি শেষে শুক্রবার জয়গুরুকে দোষী সাব্য়স্ত করেন বিচারক। এর পরই শিশুর উপর যৌন নির্যাতনের জন্য় জয়গুরুকে আমৃত্যু কারাদণ্ডের নির্দেশ দেওয়া হয়। অর্থাৎ সারা জীবন জেলে থাকতে হবে শিশুর উপর যৌন নির্যাতনকারীকে। যদিও এই রায় ঘোষণার পরও তাঁর ছেলেকে ফাঁসানো হয়েছে বলে দাবি করেন জয়গুরুর মা দেবরা রাজবংশী। তিনি বলেছেন, “আমার ছেলেকে মিথ্যা করে ফাঁসানো হয়েছে।“

এই খবরটিও পড়ুন

জানা গিয়েছে, জয়গুরু বিবাহিত। তাঁর তিনটি সন্তানও রয়েছে। এই ঘটনার আগে থেকেই জয়গুরুর স্ত্রী তাঁর থেকে আলাদা থাকেন। পারিবারিক গোলমালের জেরেই তাঁরা আলাদা থাকেন বলে জানিয়েছেন জয়গুরুর মা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA