CM Mamata Banerjee: মমতার আগেই এল ঝড়, কালবৈশাখীতে লণ্ডভণ্ড কৃষ্ণনগরের সভা মঞ্চ

CM Mamata Banerjee: এই লোকসভা কেন্দ্রে ১৭ লক্ষ ৫৪ হাজারের বেশি ভোটার রয়েছে। তারমধ্যে শেষ নির্বাচনে ৪৫ শতাংশ ভোট পেয়েছিলেন মহুয়া মৈত্র। সেখানে বিজেপি প্রার্থী পেয়েছিলেন ৪০ শতাংশ। অন্যান্যরা পেয়েছিলেন ১২ শতাংশ ভোট।

CM Mamata Banerjee: মমতার আগেই এল ঝড়, কালবৈশাখীতে লণ্ডভণ্ড কৃষ্ণনগরের সভা মঞ্চ
দাপট দেখাল কালবৈশাখী Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2024 | 8:59 AM

নদিয়া: কপালে চোটের জন্য বেশ কিছুদিন ছিলেন বাড়িতে। এবার জোরকদমে লোকসভা নির্বাচনের প্রচারে নামতে চলেছেন তৃণমূল সুুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। কয়েকদিন আগেই কৃষ্ণনগর থেকে বাংলার নির্বাচনী প্রচার শুরু করেছিলেন নরেন্দ্র মোদী। এবার সেই কৃষ্ণনগর থেকেই প্রচার শুরু মমতার। রবিবারই নদিয়ার ধুবুলিয়া থানার সুকান্ত স্পোর্টিং ক্লাবের মাঠে মমতার সভা। কিন্তু, তার আগেই বিপত্তি। হাওয়া অফিসের পূর্বাভাস বলছিল রবিবার রাত থেকেই দক্ষিণবঙ্গের নানা প্রান্তে হতে পারে বৃষ্টি। সঙ্গে বইতে পারে ঝড়ো হাওয়া। এদিকে রাতেই রাতেই কালবৈশাখী ঝড়ে তছনছ হয়ে গেল মুখ্যমন্ত্রীর সভা মঞ্চ। এখান থেকেই কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী তথা প্রাক্তন সাংসদ মহুয়া মৈত্রের সমর্থনে সভা করার কথা তাঁর। 

রাতের ঝড়ে ব্যাপাক ক্ষতিগ্রস্ত হয়েছে  সুকান্ত স্পোর্টিং ক্লাবের মাঠের সভা মঞ্চ। ভোরবেলা থেকেই জোরকদমে চলছে মেরামতির কাজ। নতুন করে মাঠে সাফাইয়ের কাজও শুরু হয়ে গিয়েছে। বহু জায়গাতেই প্যান্ডেলের কাপড় ছিঁড়ে গিয়েছে। সেগুলিও মেরামতি হচ্ছে। মুখ্যমন্ত্রী আসার আগেই পুরো কাজ শেষ হয়ে যাবে বলে মনে করছেন দায়িত্বপ্রাপ্ত কর্মীরা। 

প্রসঙ্গত, এই লোকসভা কেন্দ্রে ১৭ লক্ষ ৫৪ হাজারের বেশি ভোটার রয়েছে। তারমধ্যে শেষ নির্বাচনে ৪৫ শতাংশ ভোট পেয়েছিলেন মহুয়া মৈত্র। সেখানে বিজেপি প্রার্থী পেয়েছিলেন ৪০ শতাংশ। অন্যান্যরা পেয়েছিলেন ১২ শতাংশ ভোট। এদিকে সাম্প্রতিককালে মহুয়ার বিরুদ্ধে উঠেছে একাধিক গুরুতর অভিযোগ। টাকার বিনিময়ে প্রশ্ন করার অভিযোগে কয়েকদিন আগে সাংসদ পদও খারিজ হয়েছে তাঁর। তবে শুরু থেকেই দল তাঁর পাশে। কাঁধে এসেছে নতুন দায়িত্ব। এদিকে কৃষ্ণনগর জিততে এবারে একেবারে যুদ্ধের মেজাজে ঝাঁপিয়ে পড়েছে পদ্ম শিবির। প্রার্থী করা হয়েছে কৃষ্ণনগরের রানি মা অমৃতা রায়কে। সেই কৃষ্ণনগর থেকে এদিনের সভায় মমতা কী বার্তা দেন মমতা সেদিকে নজর রাজনৈতিক মহলের।