ভিডিয়ো: ব্রাত্যও স্লোগান তুললেন ‘জয় শ্রী রাম’

'জয় শ্রী রাম' স্লোগানই শোনা গেল তৃণমূল নেতা তথা রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসুর (Bratya Basu) মুখে। শুধু তাই নয় ট্রেন্ডিং 'খেলা হবে' স্লোগানও দিলেন তিনি।

ভিডিয়ো: ব্রাত্যও স্লোগান তুললেন 'জয় শ্রী রাম'
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Feb 19, 2021 | 11:12 PM

কৃষ্ণনগর: ‘খেলা হবে’ ও ‘জয় শ্রী রাম’, বিধানসভা ভোটের আগে অন্য মাত্রা পেয়েছে এই দুই স্লোগান। নেতাজি জন্মজয়ন্তীর দিন ভিক্টোরিয়ায় বক্তব্য রাখতে যখন মুখ্যমন্ত্রী মঞ্চে উঠেছিলেন, তখন দর্শক আসন থেকে ভেসে এসেছিল ‘জয় শ্রী রাম’ ধ্বনি। সরকারি অনুষ্ঠানে এই স্লোগানের প্রতিবাদে সেদিন বক্তব্যই রাখেননি মমতা। তারপরও মমতাকে বিঁধতে এই ‘জয় শ্রী রাম’ স্লোগানকেই হাতিয়ার করেছে বিজেপি শিবির। কিন্তু এ বার সেই স্লোগানই শোনা গেল তৃণমূল নেতা তথা রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসুর (Bratya Basu) মুখে। শুধু তাই নয় ট্রেন্ডিং ‘খেলা হবে’ স্লোগানও দিলেন তিনি।

এ দিন নদিয়া জেলায় সভা ছিল ব্রাত্যর। প্রথমে সভা করেন বীরনগর এলাকায়। তারপর সন্ধ্যায় কৃষ্ণনগর টাউন হলে সভা করেন তিনি। দুই সভামঞ্চ থেকেই বিজেপি শিবিরকে নিশানা করেন ব্রাত্য বসু। কৃ্ষ্ণনগর টাউন হলের সভায় তিনি বলেন, “কে বনমন্ত্রী হবে, আর কে রণমন্ত্রী হবে তাতে কিছু এসে যায় না। একটাই, মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী হবেন, জয় শ্রী রাম আবার মমতা বন্দ্যোপাধ্যায় দ্বিতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হবেন।”

হিন্দুত্ব প্রসঙ্গেও বিজেপি খোঁচা দিতে ছাড়েননি তিনি। তুলে আনেন মমতার একের পর এক তীর্থক্ষেত্র সাজানোর কথা। “বিজেপি হিন্দুত্বের ঠিকেদারি নিয়েছে” , কটাক্ষের সুরে এ কথাও বলেন তিনি। এ দিন ব্রাত্য বসুর সভায় উপস্থিত ছিলেন কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্র-সহ জেলার একাধিক নেতৃত্ব। ছিলেন রাজ্যের মন্ত্রী উজ্জ্বল বিশ্বাসও। বিধানসভা ভোটের আগে তৃণমূল স্তরে এলাকাবাসীকে চাঙ্গা করতেই ব্রাত্যর এই সভা। কৃষ্ণনগরের আগে বীরনগরে সভা করেন তিনি। সেই সভায় ছিলেন রানাঘাট ১ নং ব্লক পঞ্চায়েত সমিতির সভাপতি তাপস ঘোষ, বীরনগরের চেয়ারম্যান পার্থ চ্যার্টাজি। নরানাঘাটের পৌরপ্রশাসক কোশল দেব বন্দ্যোপাধ্যায় ও আসিত দত্ত সহ স্থানীয় নেতৃত্ব।

আরও পড়ুন: ‘বিনয় মিশ্র আর পৃথিবীতে নেই,’ বিস্ফোরক তথ্য দিলেন সায়ন্তন বসু