‘সিনেমার মতো’! প্রকাশ্যে ‘বন্দুক’ হাতে তৃণমূল পঞ্চায়েত প্রধান ছেলের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

TMC: তৃণমূলের পঞ্চায়েত প্রধানের ছেলের এ হেন আচরণে দলের মধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে। একজন নেতৃত্বের ছেলে কেন এইধরনের আচরণে অভ্যস্ত হবেন তা নিয়েও উঠছে প্রশ্ন।

'সিনেমার মতো'! প্রকাশ্যে 'বন্দুক' হাতে তৃণমূল পঞ্চায়েত প্রধান ছেলের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
শহিদুল শেখ ও তাঁর সঙ্গীরা, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2021 | 2:54 PM

নদিয়া: ঠিক যেন বলিউডের সিনেমা! এক্কেবারে হিন্দি ছবির নায়কের কায়দায় ‘এন্ট্রি’ নিলেন তিনি। হুডখোলা জিপ থেকে প্রথমে বেরিয়ে এক জোড়া পা। তারপর লাফিয়ে নামলেন ‘নায়ক’ তথা তৃণমূল (TMC) পঞ্চায়েত প্রধানের ছেলে। হাতে ‘বন্দুক’! সেই ‘বন্দুুক’ ঘোরাতে ঘোরাতে জিপের সামনে এসে দাঁড়ালেন ‘নায়ক’। পাশ থেকে ‘নায়কের’ দিকে ছুটে  আসছেন সঙ্গীরা! ‘নায়কের’ পরনে কালো ট্রাউজারস, কালো টিশার্ট, চোখে কালো গগলস!  তৃণমূল (TMC) পঞ্চায়েত প্রধানের ছেলে ২১ বছরের শহিদুল শেখের এই ভিডিয়ো ভাইরাল নেটমাধ্য়মে। দলের পঞ্চায়েত প্রধানের ছেলের এ হেন ‘অবতারে’  কার্যত অস্বস্তিতে পড়েছে  জেলা তৃণমূল নেতৃত্ব। ঘটনায় কালীগঞ্জ থানার পুলিশ ডেকে পাঠিয়ে সতর্ক করেছে  শহিদুলকে।

তৃণমূলের (TMC) দলীয় সূত্রে খবর, এলাকার দাপুটে তৃণমূল নেতা তথা দেবগ্রাম পঞ্চায়েত প্রধান মহির উদ্দিন শেখের একমাত্র ছেলে শহিদুলের শখ হয় সে একটি বলিউডি কায়দায় মিউজিক ভিডিয়ো বানাবে। সেই মিউজিক ভিডিয়ো বানাতেই নিজের বন্ধুবান্ধবদের সঙ্গে এই শ্যুট করেন তিনি। বৃহস্পতিবার রাতে, নাকাশিপাড়ার ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর একটি টোল প্লাজার কাছে পেট্রল পাম্পে তাঁরা ওই ছবি তোলেন বলে জানিয়েছেন শহিদুল।

তৃণমূলের পঞ্চায়েত প্রধানের ছেলের এ হেন আচরণে দলের মধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে। একজন নেতৃত্বের ছেলে কেন এইধরনের আচরণে অভ্যস্ত হবেন তা নিয়েও উঠছে প্রশ্ন। স্থানীয় এক তৃণমূল নেতার কথায়, “যেভাবে ভাইরাল হয়েছে ভিডিয়োটা, তার মোটিভ কী, কেন ভাইরাল হয়েছে এগুলো দেখতে হবে। তবে ঘটনাটি খুব ভাল নয়। এই ধরনের আচরণ এমন ছোট ছেলেদের থেকে আশা করা যায় না। তবে গোটা ঘটনা খতিয়ে দেখা হবে।”

ঘটনায়, স্বপুত্র থানায় হাজিরা দিয়েছেন তৃণমূল নেতা। পুলিশের কাছে ওই ‘বন্দুকটি’ জমাও দিয়েছেন মহির উদ্দিন। তাঁর কথায়, “ওই বন্দুকটা খেলনা বন্দুক। ছেলেটা ছোট। ওর শখ হয়েছিল অমন একটা কিছু করবে। তাই করে ফেলেছে। বুঝতে পারেনি। আমি এরমধ্যেই ওই খেলনা বন্দুকটা জমা দিয়েছি। আশা করি, আর ও এমন করবে না।”

দেখুন ভিডিয়ো: 

আরও পড়ুন: হাড়গিলে’ রাস্তার ‘ফাঁদে’ পুলিশ! ফস্কা গেরোয় পালাচ্ছে অপরাধীরা!