Hanskhali Physical Assault Case: সোমে হাঁসখালি যাচ্ছে বিজেপি, অভিযুক্তের কঠোর শাস্তির আশ্বাস জ্যোতিপ্রিয়র

Hanskhali: নদিয়ার হাঁসখালিতে নাবালিকাকে গণ ধর্ষণ করে হত্যার অভিযোগ এবং প্রমাণ লোপাটের জন্য শ্মশানে নিয়ে গিয়ে দেহ পুড়িয়ে দেওয়ার অভিযোগে সরব হয়েছে বিজেপি শিবির। সোমবারই বিজেপির প্রতিনিধি দল যাবে হাঁসখালি।

Hanskhali Physical Assault Case: সোমে হাঁসখালি যাচ্ছে বিজেপি, অভিযুক্তের কঠোর শাস্তির আশ্বাস জ্যোতিপ্রিয়র
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 10, 2022 | 7:36 PM

নদিয়া : হাঁসখালির পৈশাচিক ধর্ষণে অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত স্থানীয় প্রভাবশালী তৃণমূল নেতার ছেলে। রাজ্যে একের পর এক ধর্ষণের ঘটনায় আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে তোপ দাগতে শুরু করেছে বিরোধীরা। নারী নিরাপত্তার ইস্যুতে কঠিন প্রশ্নের মুখোমুখি হচ্ছে রাজ্য। এরই মধ্যে হাঁসখালির ঘটনার তীব্র নিন্দা করলেন রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। বললেন, “যে এই কাজ করেছে, যে এই কাজের সঙ্গে যুক্ত তার কঠিন থেকে কঠিনতম শাস্তি হবে। তৃণমূল কংগ্রেস কখনও চায় না কোনও মানুষের উপর অত্যাচার হোক বা অবিচার হোক। সত্য ঘটনা উদঘাটন করতে হবে।”

এদিকে নদিয়ার হাঁসখালিতে নাবালিকাকে গণ ধর্ষণ করে হত্যার অভিযোগ এবং প্রমাণ লোপাটের জন্য শ্মশানে নিয়ে গিয়ে দেহ পুড়িয়ে দেওয়ার অভিযোগে সরব হয়েছে বিজেপি শিবির। সোমবারই বিজেপির প্রতিনিধি দল যাবে হাঁসখালি।

উল্লেখ্য, হাঁসখালির এই নৃশংস ঘটনার পর পুলিশের ভূমিকা নিয়ে একটি প্রশ্ন উঠতে শুরু করেছিল। কেন পুলিশ অভিযোগ পাওয়ার পরেও এফআইআর দায়ের করেনি তা নিয়ে প্রশ্ন উঠছিল। পুলিশের বিরুদ্ধে ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টারও অভিযোগ উঠছিল। TV9 বাংলা শুরু থেকেই হাঁসখালির ঘটনায় লাগাতার প্রতিবেদন প্রকাশ করে আসছিল। আর তার জেরেই নড়েচড়ে বসে পুলিশ। গ্রেফতার করা হয় তৃণমূল নেতার ছেলেকে।

কয়েকদিন আগেই এলাকার এক বন্ধুর জন্মদিনের পার্টিতে গিয়েছিল ওই নাবালিকা। সেখান থেকে বাড়ি ফেরার পরই অসুস্থ হয়ে পড়ে ওই নাবালিকা। ওই নাবালিকাকে এক মহিলা বাড়ি পর্যন্ত ছেড়ে দিয়ে গিয়েছিলেন। তিনি নাবালিকার বাড়িতে বলে যান, মেয়েকে যেন নার্সিংহোম কিংবা কোনও প্রাইভেট চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। এদিকে নাবালিকার শারীরিক অবস্থা ক্রমেই খারাপ হতে শুরু করে। চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হলে, তিনি জানিয়ে দেন নাবালিকার শারীরিক অবস্থা অতি সঙ্কটজনক। অতিরিক্ত রক্তক্ষরণের কারণেই এমনটা হয়েছে বলে অনুমান। প্রাথমিক চিকিৎসকার পর মেয়েকে বাড়ি নিয়ে যাওয়া হয়। এরপর রাতেই মৃত্যু হয় নাবালিকার।

নির্যাতিতার বাড়ির কাছেই এক শ্মশান রয়েছে। অভিযোগ, সেখানেই কোনওরকম মৃত্যু শংসাপত্র ছাড়াই দেহ দাহ করে দেওয়া হয়। ঘটনার কথা কাউকে বললে বাড়ি জ্বালিয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। এদিকে এলাকার কেউও সেভাবে মুখ খোলেননি ভয়ে। অভিযুক্ত তৃণমূল নেতার ছেলেকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন : AIFB changes party flag: বিধি বাম কাস্তে-হাতুড়ি! ভোল বদলে জাতীয়তাবাদে ধার বাড়াচ্ছে নেতাজির ফরওয়ার্ড ব্লক