Tarit Topdar-Arjun Singh: সিপিএমের প্রাক্তন সাংসদ তড়িৎ তোপদারের সঙ্গে দেখা করলেন অর্জুন সিং, বেরিয়ে বললেন, ‘ওনার আশীর্বাদ ছাড়া চলে না’

Barrackpore: কয়েকদিন আগেই গিয়েছিলেন পার্থ ভৌমিক। তৃণমূলের সাংসদ পদপ্রার্থী তিনি। এদিনও সঙ্গে ছিলেন রাজ চক্রবর্তী। পার্থও বলেছিলেন, সৌজন্য সাক্ষাতের কথা। এবার বিজেপি নেতা অর্জুন সিংও গেলেন তড়িৎ তোপদারের বাড়ি। অর্জুন বলেন, "ওনার আশীর্বাদ ছাড়া ব্যারাকপুরে অনেক কিছুই হয় না। ওনার আশীর্বাদ আমি আগেই নিতে এসেছিলাম। এবারও এলাম।"

Tarit Topdar-Arjun Singh: সিপিএমের প্রাক্তন সাংসদ তড়িৎ তোপদারের সঙ্গে দেখা করলেন অর্জুন সিং, বেরিয়ে বললেন, 'ওনার আশীর্বাদ ছাড়া চলে না'
তড়িৎ তোপদারের সঙ্গে দেখা করেন অর্জুন সিং। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2024 | 9:34 AM

ব্যারাকপুর: প্রাক্তন সিপিএম সাংসদ তড়িৎবরণ তোপদারের সঙ্গে দেখা করলেন বিজেপি নেতা অর্জুন সিং। ভোটের আগে আশীর্বাদ নিতে এসেছেন বলে জানান অর্জুন। ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিদায়ী সাংসদ অর্জুন সিং। এবারও তিনি বিজেপির প্রার্থী। অন্যদিকে এই কেন্দ্রেই দীর্ঘদিন ধরে সাংসদ ছিলেন দাপুটে তড়িৎবরণ তোপদার।

তবে ব্যারাকপুর শিল্পাঞ্চলে সিপিএমের সেই দাপট এখন উধাও। এক সময়ের দাপুটে নেতারও এখন হাকডাক নেই। বরং বিরোধীদের এখন প্রায়শই তাঁর বাড়িতে যাতায়াত লেগে থাকে বলে শোনা যায়। গত বছর সেপ্টেম্বরে ব্যারাকপুরে তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তী গিয়েছিলেন তাঁর বাড়ি। রাজ বলেছিলেন, ‘সৌজন্য সাক্ষাৎ’। আবার এমনও শোনা গিয়েছিল, ব্যারাকপুর নিয়ে সিনেমা করতে চান পরিচালক রাজ। সে কারণেই এই সাক্ষাৎ।

কয়েকদিন আগেই গিয়েছিলেন পার্থ ভৌমিক। তৃণমূলের সাংসদ পদপ্রার্থী তিনি। এদিনও সঙ্গে ছিলেন রাজ চক্রবর্তী। পার্থও বলেছিলেন, সৌজন্য সাক্ষাতের কথা। এবার বিজেপি নেতা অর্জুন সিংও গেলেন তড়িৎ তোপদারের বাড়ি। অর্জুন বলেন, “ওনার আশীর্বাদ ছাড়া ব্যারাকপুরে অনেক কিছুই হয় না। ওনার আশীর্বাদ আমি আগেই নিতে এসেছিলাম। এবারও এলাম।”