Basirhat Domestic Violence: স্ত্রী স্বামীকে ডিভোর্স দিতে চেয়েছিলেন, ভয়ঙ্করকাণ্ড ঘটালেন স্বামী

Basirhat Domestic Violence: পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে বচসা চলছিল। দাম্পত্য অশান্তিতে রীতিমতো জেরবার হয়ে গিয়েছিলেন স্ত্রী সাকিবুর নাহার।

Basirhat Domestic Violence: স্ত্রী স্বামীকে ডিভোর্স দিতে চেয়েছিলেন, ভয়ঙ্করকাণ্ড ঘটালেন স্বামী
নিগৃহীত গৃহবধূ
Follow Us:
| Edited By: | Updated on: Aug 29, 2022 | 12:23 PM

বসিরহাট: স্ত্রী স্বামীকে ডিভোর্স দিতে চেয়েছিলেন। কিন্তু স্বামী তা দিতে রাজি ছিলেন না। বরং স্ত্রীয়ের কাছ থেকে ১০ হাজার টাকা দাবি করেছিলেন তিনি। আর তা নিয়েই বচসা। স্ত্রীয়ের ওপর ধারাল অস্ত্র নিয়ে হামলা চালানোর অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। বাঁচাতে গিয়ে আক্রান্ত হন ওই মহিলার বাবাও। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বসিরহাটের স্বরূপনগর থানার শাঁড়াপুল-নির্মাণ গ্রাম পঞ্চায়েতের রাঘবকাটি গ্রামের ঘটনা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে বচসা চলছিল। দাম্পত্য অশান্তিতে রীতিমতো জেরবার হয়ে গিয়েছিলেন স্ত্রী সাকিবুর নাহার। বছর পঁচিশের সাকিবুর তাঁর স্বামী ইউনুসের থেকে বিবাদ বিচ্ছেদ চেয়েছিলেন।

একাধিকবার সালিশি সভা বসলেও এর কোনও সমাধান সূত্র মেলেনি। স্বামী তাঁর স্ত্রীর থেকে ডিভোর্স নিতে অস্বীকার করেন। তারপর সম্পূর্ণ বেআইনিভাবে স্বামী স্ত্রীর কাছে ১০ লক্ষ টাকা দাবি করেন। এই নিয়ে গণ্ডগোল হলেও সমাধান সূত্র না মেলায় এদিন হঠাৎই চড়াও হয় শ্বশুরবাড়িতে। সেখানে গিয়ে ঘর থেকেই স্ত্রীকে টেনে বের করে ধারাল ছুরি দিয়ে কোপাতে শুরু করেন। বছর ষাটেকের শ্বশুর জয়নাল গাজি তাঁর মেয়েকে বাঁচাতে গেলে ইউনুস তাঁর শ্বশুরের মাথাতেও কোপ মারেন। আশঙ্কাজনক অবস্থায় শ্বশুরকে বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। স্ত্রী সাবিকুরকে সারাফুল নির্মাল গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আক্রান্ত স্ত্রী সাবিকুরের দাবি, তাঁর স্বামী একাধিক বিয়ে করে মেয়েদের সঙ্গে প্রতারণা করেছেন। তাঁকেও ব্ল্যাকমেল করতেন বলে অভিযোগ। পাশাপাশি মোটা টাকা হাতানোর চেষ্টা করেও টাকা না পেয়ে তার উপর এই বিভৎস হামলা চালায় বলে অভিযোগ স্ত্রীর। স্ত্রী তাঁর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছে। স্বরূপনগর থানায় ইউনুস সরদারের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ করেছে আক্রান্ত স্ত্রী ও শ্বশুর।