Basirhat News: বাড়িতেই রমরমিয়ে গাজার ব্যবসা, ভেঙে গুড়িয়ে দিলেন প্রতিবেশীরা

Basirhat News: মঙ্গলবার রাত সাড়ে এগারোটা নাগাদ বহিরাগত কিছু দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র নিয়ে ফিরোজের গাজার ঠেকে আসে। ফিরোজের কাছে পাওনা টাকা নিয়ে তাদের মধ্যে বচসা শুরু হয়।

Basirhat News: বাড়িতেই রমরমিয়ে গাজার ব্যবসা, ভেঙে গুড়িয়ে দিলেন প্রতিবেশীরা
বসিরহাটে গাজার ঠেকে হামলা (প্রতীকী ছবি)

বসিরহাট: গাজার ঠেক ভাঙাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল দেগঙ্গার চাঁপাতলা গ্রাম পঞ্চায়েতের কেএম চাঁদপুর এলাকা। স্থানীয়দের অভিযোগ, কেএম চাঁদপুরের বাসিন্দা ফিরোজ মন্ডল দীর্ঘদিন ধরে গ্রামের মধ্যে তার নিজের বাড়িতে রমরমিয়ে গাজার ব্যবসা করছিল। গ্রামের মধ্যে বহিরাগতদের আনাগোনা ছিল। এর ফলে সন্ধ্যা নামলে বাড়ির মহিলা এবং গ্রামের মেয়েরা বাইরে বার হতে পারতেন না। একাধিকবার প্রতিবাদ করে কোনও সুরাহা হয়নি।

মঙ্গলবার রাত সাড়ে এগারোটা নাগাদ বহিরাগত কিছু দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র নিয়ে ফিরোজের গাজার ঠেকে আসে। ফিরোজের কাছে পাওনা টাকা নিয়ে তাদের মধ্যে বচসা শুরু হয়। চেঁচামেচিতে গ্রামবাসীরা অতিষ্ঠ হয়ে ওঠেন। তারা প্রতিবাদ করতে গেলে বহিরাগত দুস্কৃতী এবং ফিরোজের লোকজন গ্রামবাসীদের উপর চড়াও হয় বলে অভিযোগ। আগ্নেয়াস্ত্র দেখিয়ে প্রাণে মারার হুমকি দেয় ।

গ্রামবাসীরা একত্রিত হয়ে প্রতিরোধ গড়ে তোলেন। অভিযুক্তদেরকে তালা মেরে একটি ঘরে আটকে রাখেন। ওই গাজার ঠেকে ভেঙে দেন গ্রামবাসীরা। ভাঙচুর করা হয় অভিযুক্তদের তিনটি মোটর বাইকও। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দেগঙ্গা থানার পুলিশ । ঘটনাস্থল থেকে অভিযুক্ত ফিরোজ পালিয়ে যান। বহিরাগত কয়েকজনকে গ্রামবাসীরা আটকে রেখেছিলেন, তাঁদেরকে পুলিশের হাতে তুলে দেন। ঘটনার জেরে মধ্য রাতে চাঁপাতলা গ্রাম পঞ্চায়েতের কেএম চাঁদপুর এলাকা উত্তপ্ত হয়ে ওঠে।

অভিযুক্ত ফিরোজ মন্ডলের বাড়িতে সকালে গ্রামবাসীরা চড়াও হন। বাড়ির ছাদে একটি প্যাকেট থেকে তিন রাউন্ড গুলি উদ্ধার হয়। ওই বাড়ির দুই মহিলা ও বহিরাগত কয়েকজনকে গ্রামবাসীরা বেঁধে রাখেন। পরে তাঁদের পুলিশের হাতে তুলে দেওয়া হয়। পুলিশ অভিযুক্ত ফিরোজের খোঁজে তল্লাশি চালাচ্ছে। পাশের গ্রামগুলিতে লুকিয়ে থাকতে পারেন বলে মনে করছে পুলিশ।

আরও পড়ুন: SSC Recruitment: ডিভিশন বেঞ্চে আজ গ্রুপ-ডি মামলা, রায়ের দিকে নজর সিবিআই-এর

 আরও পড়ুন: Kunal Ghosh On Dilip Ghosh: ‘শুভেন্দুর অঙ্গ প্রত্যঙ্গ পরীক্ষা করে দেখুন’, দিলীপকে বিঁধতে গিয়ে কুরুচিকর মন্তব্য কুণালের

Click on your DTH Provider to Add TV9 Bangla