Zomato: গালে পড়ল সপাটে চড়! খাবার পৌঁছাতে দেরি হওয়ার জ্যোমাটো ডেলভারি বয়কে হেনস্থা মহিলার

Sodepur: পাশাপাশি ভেঙে দেওয়া হয় তার ফোন। আহত ডেলিভারি বয় জানান যে ফোনটি সে কিস্তিতে কিনেছিল।

Zomato: গালে পড়ল সপাটে চড়! খাবার পৌঁছাতে দেরি হওয়ার জ্যোমাটো ডেলভারি বয়কে হেনস্থা মহিলার
আহত ডেলিভারি বয় উজ্বল দাস (নিজস্ব ছবি)

সোদপুর: কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল একটি ভিডিও। সেই ভিডিওতে দেখা যায় এক খাবার দিতে আসা এক ডেলিভারি বয়কে শরীরিকভাবে হেনস্থা করছেন এক তরুণী। পরে সেই ঘটনা যখন ভাইরাল হয়ে যায় রীতিমতো নিন্দার ঝড় ওঠে সব মহলে। এবারও ঠিক এইরকম ঘটনার খবর প্রকাশ্যে উঠে এল। খাবার পৌঁছাতে দেরী হওয়ায় জ্যোমাটো ডেলিভারি বয়কে মারধর এবং তার ফোন ছুড়ে ফেলে ভেঙে দেওয়ার অভিযোগ এক গ্রাহকের বিরুদ্ধে।

ঘটনাস্থান সোদপুরের (sodepur)পানশিলা আনন্দপল্লি। প্রতিদিনের মতোই গতকাল অর্ডার নিয়ে বেরিয়েছিল উজ্জ্বল দাস নামে ওই ডেলিভারি বয়। একের পর এক অর্ডার পৌঁছে দেওয়ার পর সোগপুর কালীতলা মাঠ এলাকার লোকেশন থেকে একটি খাবারের অর্ডার আসে। সেই মতো ওই লোকেশনে খাবার নিয়ে পৌঁছোন। সাইকেলে যেতে তাঁর কিছুটা দেরী হয়।

উজ্বলের অভিযোগ, সামান্য দেরী হওয়ায় ফোনেই এক মহিলা গ্রাহক প্রথমে তাকে গালিগালাজ করেন। এরপর খাবার নিয়ে নির্দিষ্ট লোকেশনে পৌঁছানোর পর অভিযোগ ওই গ্রাহক তাঁকে আরও ৫০০ মিটার দূরে অন্য লোকেশনে পানশিলা আনন্দপল্লীতে যেতে বলে।

প্রথমে উজ্বল যেতে অস্বীকার করলেও পরে সে ওই লোকেশনে যায় খাবার দিতে। খাবারটি নেওয়ার পর ফের ওই মহিলা তাকে গালিগালাজ করে। শুধু তাই নয়, তার গালে থাপ্পড় মারার পাশাপাশি হাত থেকে মোবাইল কেড়ে নিয়ে সেটি ছুড়ে ফেলে ভেঙে দেওয়া হয়। উজ্জ্বল জানিয়েছেন, ফোন তিনি কিস্তিতে কিনেছিলেন। এমনকী তার সাইকেলটিরও ক্ষতি করে ওই মহিলা। পাশাপাশি তাকে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

এরপরই উজ্বল তার সহকর্মীদের জানান। রাতেই সোদপুর জোনের জ্যোমাটো বয়রা একত্রিত হয়ে ঘোলা থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। উজ্বলের আরও অভিযোগ, যে অ্যাকাউন্ট থেকে খাবার অর্ডার করা হয়েছিল সেটি ভূয়ো ছিল। যদিও এই ব্যাপারে ক্যামেরার সামনে আসতে চাননি অভিযুক্ত মহিলা। ঘোলা থানার পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন: Kolkata Fire: মধ্যরাতে বিস্ফোরণ, ছড়িয়ে পড়তে থাকে আগুন! উল্টোডাঙার আরিফ রোডের ডালের গুদাম ভস্মীভূত

Click on your DTH Provider to Add TV9 Bangla