BJP Clash: বিধায়কের উপস্থিতিতেই পঞ্চায়েত সদস্য ও তাঁর স্ত্রীকে বেধড়ক মার! বিজেপির গোষ্ঠীকোন্দলে উত্তপ্ত বনগাঁ

Bangaon: এর আগেও স্ত্রী লতিকা সুরকে মারধর করা হয়েছে বলে জানান পঞ্চায়েত সমিতির বিজেপির সদস্য অর্ণব সুর।

BJP Clash: বিধায়কের উপস্থিতিতেই পঞ্চায়েত সদস্য ও তাঁর স্ত্রীকে বেধড়ক মার! বিজেপির গোষ্ঠীকোন্দলে উত্তপ্ত বনগাঁ
বিজেপির গোষ্ঠী কোন্দল (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 26, 2021 | 8:08 PM

বনগাঁ: এবার শাসকদল নয়। প্রকাশ্যে এল বিজেপির গোষ্ঠী কোন্দল। অভিযোগ উঠছে বনগাঁ পঞ্চায়েত সমিতির সদস্য ও পঞ্চায়েতে বিরোধী দলনেত্রীকে বিধায়কের উপস্থিতিতে মারধরের।

রবিবার বিকেলে উত্তর ২৪ পরগনার কালুপুরে একটি লজে বিজেপির কর্মী সম্মেলনে উপস্থিত ছিলেন দক্ষিণ বিধানসভার বিজেপি বিধায়ক স্বপন মজুমদার । এবার সেখানে বিজেপির ঠিক কী অনুষ্ঠান হচ্ছে এবং ফর্ম ফিলাপ করা হচ্ছে কী কারণে জানতে গেলে বিধায়ক তাদেরকে উপরে ডেকে নিয়ে যায় । অভিযোগ, সেখানেই মণ্ডল সভাপতি বিশ্বজিৎ ঘোষ, দিনবন্ধু তরফদার ও দেবাংশু রায় সহ কয়েকজন বিজেপি কর্মী বনগাঁ পঞ্চায়েত সমিতির বিজেপির সদস্য অর্ণব সুর ও তাঁর স্ত্রী কালুপুর গ্রাম পঞ্চায়েতের বিরোধী দলনেত্রী লতিকা সুরকে মারধর করে। অর্ণব সুর ও তাঁর স্ত্রী লতিকা সুরের মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লাগে। তাঁরা দু’জনে বনগাঁ মহাকুমা হাসপাতালে তাঁদের চিকিৎসা করান ।

এবার এই ঘটনা প্রসঙ্গ পঞ্চায়েত সমিতির বিজেপির সদস্য অর্ণব সুর বলেন, “আমরা খবর পেয়েছিলাম গ্রামের গরিব মহিলারা ফর্ম ফিলাপ করছিলেন। তারা বলছিলেন ঘর দেবেন। কিন্তু বিধায়কের উপস্থিতিতে আজ কর্মী সম্নেলন ছিল। সেখানে জড়ো হয়েছিলেন পাড়ার মহিলারাও। তাঁরাই আমায় জানালেন যে মিটিংয়ে যাব কিনা। কিন্তু আমি মিটিং সম্বন্ধে কিছুই জানতাম না। এরপর আমি যখন ওই মিটিংয়ে পৌঁছিয়ে জিজ্ঞাসা করি বিধায়ক তখন জানালেন এইসব কথা এখানে বলার জায়গা নয়। বাড়িতে আসুন। পরে বললেন উপরে আসুন। উপরে যাওয়া মাত্রই আমাদেরকে ধাক্কা দিয়ে ফেলে কটূক্তি করতে শুরু করেন। আমরা চার থেকে পাঁছজন গেছিলাম। আমাদেরকে লাথি মেরে সিঁড়ি থেকে ফেলে দেয়। আমার স্ত্রীকেও মেরেছে। এর আগেও আমার স্ত্রীকে মেরেছিল। ” অন্যদিকে, লতিকা সুর জানান, আমাদের কোনও কিছুতেই ডাকা হয় না। সেই কারণেই আজ জিজ্ঞাসা করতে গিয়েছিলাম। হঠাৎ আমাদের মারতে শুরু করে বিধায়ক স্বপন মজুমদারের লোকজন।”

যদিও বনগাঁ দক্ষিণে বিজেপি বিধায়ক স্বপন মজুমদার মারধরের বিষয়টি অস্বীকার করেছেন। তিনি জানিয়েছেন “অভিযোগ ভিত্তিহীন আমি মারধর করতে দেখিনি জানি না । স্বামী স্ত্রী মিলে গল্প সাজিয়ে তৃণমূলে যাবে বলে চেষ্টা চালাচ্ছে ।”

আরও পড়ুন: Road Accident: নিয়ন্ত্রণহীন বাইকের ধাক্কায় নালায় পড়ল যাত্রীবাহী অটো! হাত-পা ভাঙল চালকের

আরও পড়ুন: Adhir Chaudhury on Humayun Kabir’s Controversial Comment: ‘কেউ সামনে বলেন, কেউ ফোনে হুমকি দেন…হুমায়ুন ব্যতিক্রম নন’