সোশ্যাল মিডিয়ায় প্রেম-পরিণয়, শেষে ভয়ানক পরিণতির শিকার যুবতী!

Fake Officer: ঘটনায় বাগদা থানার পুলিশ জানিয়েছে, ওই ভুয়ো সেনাধিকারিক (Fake Army Officer) শুভাশীষের থেকে একটি ভুয়ো পরিচয়পত্র উদ্ধার হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় প্রেম-পরিণয়, শেষে ভয়ানক পরিণতির শিকার যুবতী!
ভুয়ো আধিকারিক, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Sep 09, 2021 | 8:57 PM

উত্তর ২৪ পরগনা: সোশ্যাল মিডিয়ায় পরিচয়। নিজেকে আর্মি অফিসার (Fake Army Officer) বলে পরিচয় দিয়েছিলেন মির্জাবাটি গ্রামের বাসিন্দা শুভাশীষ দাস। সেই পরিচয়েই টাকশালী গ্রামের যুবতী উর্মি বিশ্বাসকে  বিয়ে করেন তিনি। কিন্তু, বিয়ের পর থেকেই ধীরে ধীরে উর্মির চোখের সামনে ফুটে ওঠে সত্যিটা। অবশেষে পুলিশের জালে ধৃত শুভাশীষ।

উর্মির কথায়, “আমি গান বাজনা করি। সোশ্যাল মিডিয়ায় সেখান থেকে আলাপ। আমাকে শুভাশীষ আর্মি অফিসার (Fake Army Officer) বলে পরিচয় দেয়। বলে, ও অনেক উঁচু পদে অফিসার হয়ে রয়েছে। ওকে বিয়ে করলে আমার কোনও সমস্যাই আর হবে না। সেই থেকে আমার পরিবারের সঙ্গে ও যোগাযোগ করে। কিন্তু বাড়ি থেকে প্রথমটায় মানেনি। তাই আমরা পালিয়ে বিয়ে করি। চলতি বছরে গত ২৫ মার্চ বিয়ে হয় আমাদের। কিন্তু তারপর থেকেই ও আমায় বাপের বাড়ি রেখে রেখে কখনও ব্যাঙ্গালোর, কখনও বা অন্য কোথাও চলে যেত। কোথায় যেত জানতাম না। এমনকী, অ্যাকাউন্টে বেতন পাচ্ছে না বলে আমার দিদি, বাবা-মা সকলের থেকে প্রায় ১ লক্ষ টাকা হাতিয়ে নেয়।”

এখানেই শেষ নয়, ভুক্তভোগী উর্মি আরও বলেন, “শুধু টাকা নিয়েই ক্ষান্ত হয়েছে এমন নয়, বিভিন্ন সময়ে চাকরি পাইয়ের দেওয়ার নাম করে ঠকিয়েছে। পরে জানতে পেরেছি ওর গ্রামে বউ-বাচ্চা পরিবার রয়েছে। অবশেষে বাধ্য হয়ে পুলিশের কাছে যাই। তারপরেই ওকে গ্রেফতার করে বাগদা পুলিশ। আমরা বাগদা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছিলাম।”

ঘটনায় বাগদা থানার পুলিশ জানিয়েছে, ওই ভুয়ো সেনাধিকারিক (Fake Army Officer) শুভাশীষের থেকে একটি ভুয়ো পরিচয়পত্র, পোশাক ও বেশ কিছু ছবি উদ্ধার হয়েছে। তিনি কী করে ওই জাল পরিচয়পত্র তৈরি করলেন তা খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য, বুধবার রাতে  চন্দননগরে ভুয়ো ডিএসপি ধরা পড়েছে। ধৃতের নাম সিদ্ধার্থ চক্রবর্তী। জানা গিয়েছে তাঁর বাড়ি হুগলির চন্দননগরের বক্সি গলিতে। পুলিশ সূত্রে খবর, রাত ১১ টা ১৫ নাগাদ চন্দননগর স্ট্যান্ড রোডে রানিঘাটের কাছে একটি সাদা স্করপিও গাড়িকে দাঁড়িয়ে থাকতে দেখে পুলিশ। গাড়িটির নম্বর WB 19J 7988, তাতে আবার নীলবাতি ও হুটার লাগানো ছিল। সামনে গভর্নমেন্ট অফ ওয়েস্ট বেঙ্গল-এর স্টিকার লাগানো ছিল। গাড়িটি দেখেই সন্দেহ হয় পুলিশের।

রাত সাড়ে এগারোটা নাগাদ, চন্দননগর থানার কাছেই রানিঘাট এলাকায় রাস্তার মধ্যে দাঁড়িয়েই মদ্যপান করছিলেন ওই যুবক। তখনই সন্দেহ হয় কর্তব্যরত পুলিশ অফিসারদের। তারপরেই তাঁকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন: পাহাড়ে লুপ্ত বিনয়পন্থী মোর্চা, আত্মপ্রকাশের পরেই কাজে নতুন দল, ঘোষণা অনীতের

আরও পড়ুন: Kamarhati: ডায়ারিয়া নয়, কামারহাটিতে কলেরা থেকেই সংক্রমণ বৃদ্ধি, বলছে নাইসেডের প্রাথমিক রিপোর্ট