khardah Death: পরকীয়ার পরিণতি! খড়দহে স্ত্রী-সন্তানদের কোপানোর পর আত্মহত্যা স্বামীর

khardah Death: ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার খড়দহ থানার অন্তর্গত বলরাম হসপিটালে এম এস মুখোপাধ্যায় রোডে। সেখানেই স্ত্রী ও আট বছরের ছেলে আর বছর চোদ্দর মেয়েকে নিয়ে বসবাস করতেন বৃন্দাবন কর্মকার। তিনি পেশায় কাপড়ের ব্যবসায়ী।

khardah Death: পরকীয়ার পরিণতি! খড়দহে স্ত্রী-সন্তানদের কোপানোর পর আত্মহত্যা স্বামীর
খড়দহে খুনImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Nov 19, 2023 | 4:06 PM

খড়দহ: শিউরে ওঠার মতো ঘটনা খড়দহে। স্ত্রী-র প্রেমিকের কথা জানতে পেরেছিলেন স্বামী। তারপরই তাঁকে কুপিয়ে খুন। শুধু তাই নয়, একই সঙ্গে নিজের ছেলে ও মেয়েকেও খুন করে কাঠগড়ায় স্বামী। পরে আত্মহত্যা করলেন ওই ব্যক্তি।

ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার খড়দহ থানার অন্তর্গত বলরাম হসপিটালে এম এস মুখোপাধ্যায় রোডে। সেখানেই স্ত্রী ও আট বছরের ছেলে আর বছর চোদ্দর মেয়েকে নিয়ে বসবাস করতেন বৃন্দাবন কর্মকার। তিনি পেশায় কাপড়ের ব্যবসায়ী। এলাকাবাসীর দাবি, গত বৃহস্পতিবার রুটি কিনতে যাওয়ার পথে শেষবার দেখা গিয়েছিল বৃন্দাবনবাবুকে। এরপর এই কাণ্ড।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বৃন্দাবনবাবুর স্ত্রীর একটি পরকীয়া সম্পর্ক ছিল। সেই সম্পর্কের কথা জানতে পেরে যান তাঁর স্বামী। একাধিকবার বারণও করেন যাতে ওই সম্পর্ক থেকে তিনি বেরিয়ে আসেন। অভিযোগ, মহিলা কর্ণপাত করেননি। এরপরই ধারাল অস্ত্র দিয়ে প্রথমে স্ত্রী পরে এক এক করে ছেলে মেয়েকে খুন করেন তিনি। তারপর নিজেও আত্মঘাতী হন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে খড়দহ থানার পুলিশ। জানা গিয়েছে, ঘর থেকে এই সুইসাইড নোট উদ্ধার হয়েছে। সেখানেই লেখা রয়েছে স্ত্রীর অবৈধ সম্পর্কের কথা।