Arjun Singh: বিজেপিতে ফিরেই ‘ডবল বোনাস’, বাহুবলী অর্জুন পেলেন বিশাল সুরক্ষা-কবচ

Arjun Singh: ব্যারাকপুরের বিদায়ী সাংসদ তথা এবারের পদ্ম প্রার্থী অর্জুন সিং-কে ভোটের মুখে ফের কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা দেওয়া হল। আগে বিজেপিতে থাকাকালীন তিনি যেমন জেড ক্যাটেগরির নিরাপত্তা পেতেন, এখন দলে ফিরে আবারও সেই জেড ক্যাটেগরির নিরাপত্তা ফিরে পেলেন অর্জুন। সূত্রের খবর, ব্যারাকপুরের বিদায়ী সাংসদকে জেড ক্যাটেগরির নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রক।

Arjun Singh: বিজেপিতে ফিরেই 'ডবল বোনাস', বাহুবলী অর্জুন পেলেন বিশাল সুরক্ষা-কবচ
অর্জুন সিংImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Mar 27, 2024 | 4:12 PM

ব্যারাকপুর: বিজেপিতে ফিরতে না ফিরতেই ‘ডবল ধামাকা’ অর্জুন সিংয়ের জন্য। পদ্মে ফিরেই পেয়ে গেলেন লোকসভা ভোটে ব্যারাকপুর থেকে দলের টিকিট। আর এবার ফিরে পেলেন জেড ক্যাটেগরির নিরাপত্তাও। ব্যারাকপুরের বিদায়ী সাংসদ তথা এবারের পদ্ম প্রার্থী অর্জুন সিং-কে ভোটের মুখে ফের কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা দেওয়া হল। আগে বিজেপিতে থাকাকালীন তিনি যেমন জেড ক্যাটেগরির নিরাপত্তা পেতেন, এখন দলে ফিরে আবারও সেই জেড ক্যাটেগরির নিরাপত্তা ফিরে পেলেন অর্জুন। সূত্রের খবর, ব্যারাকপুরের বিদায়ী সাংসদকে জেড ক্যাটেগরির নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রক।

কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তার বন্দোবস্ত করা হলেও, বুধবার দুপুর পর্যন্তও অর্জুন সিংয়ের সঙ্গে রাজ্য পুলিশের নিরাপত্তা ছিল। উল্লেখ্য, অর্জুন যখন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছিলেন, তখন থেকেই তিনি রাজ্য পুলিশের নিরাপত্তা পেয়ে আসছিলেন। তবে এবার পদ্মে ফিরতে না ফিরতেই ফের একবার কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা বলয়ে থাকবেন ব্যারাকপুরের বিজেপি প্রার্থী। জানা যাচ্ছে আপাতত, ৬ জন জওয়ান অর্জুন সিংয়ের নিরাপত্তার দায়িত্বে থাকবেন। পরবর্তী সময়ে এই ফোর্স বেড়ে যাবে বলে জানা যাচ্ছে।

নিরাপত্তা ব্যবস্থায় নতুন এই পরিবর্তনের কথা স্বীকার করেছেন অর্জুন সিংও। ব্যারাকপুরের বিজেপি প্রার্থী বলেন, ‘জেড ক্যাটেগরির নিরাপত্তা ব্যবস্থা আগেও ছিল। এখন আবার এসেছে। কেন্দ্রীয় সরকার আবার নিরাপত্তা দিয়েছে। জেড ক্যাটেগরিতে যতজন থাকেন, ততজন থাকবেন।’ লোকসভা ভোটের মুখে সদ্য বিজেপিতে ফেরা অর্জুন সিংয়ের প্রথমে নির্বাচনের টিকিট প্রাপ্তি, তারপর আবার আগের মতো জেড ক্যাটেগরির নিরাপত্তা ফিরে পাওয়া স্বাভাবিকভাবেই নতুন মাত্রা যোগ করল শিল্পাঞ্চলের রাজনীতিতে।