Sandeshkhali: গ্রেফতারের ভয়ে কী ‘নাটক’ই না করেছিলেন, অজিত মাইতিকে হেফাজতে নিল পুলিশ

Sandeshkhali: গত ২৫ ফেব্রুয়ারি অজিত মাইতিকে গ্রেফতারের আগে টানটান নাটকীয় পরিস্থিতি তৈরি হয় সন্দেশখালিতে। এদিন সকালে অজিত মাইতির কড়া শাস্তির দাবিতে অগ্নিগর্ভ হয়ে ওঠে সন্দেশখালি। অজিতকে নাগালে পেতেন চান এলাকার বাসিন্দারা।

Sandeshkhali: গ্রেফতারের ভয়ে কী 'নাটক'ই না করেছিলেন,  অজিত মাইতিকে হেফাজতে নিল পুলিশ
অজিত মাইতি। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2024 | 8:44 PM

সন্দেশখালি: সন্দেশখালির বেড়মজুরের নেতা অজিত মাইতিকে আবারও পুলিশ হেফাজতে পাঠাল আদালত। শেখ শাজাহান ঘনিষ্ঠ এই নেতারে পাঁচদিনের জন্য হেফাজতে নিল সন্দেশখালি থানার পুলিশ। বৃহস্পতিবার বসিরহাট মহকুমা আদালতে পেশ করা হয় অজিতকে।

সন্দেশখালি থানায় একাধিক অভিযোগ দায়ের হয়েছে অজিতের নামে। সেইসব অভিযোগের জিজ্ঞাসাবাদ করার জন্যই অজিত মাইতিকে হেফাজতে চায় সন্দেশখালি থানার পুলিশ। আগামী ২ এপ্রিল ফের তাঁকে বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে।

গত ২৫ ফেব্রুয়ারি অজিত মাইতিকে গ্রেফতারের আগে টানটান নাটকীয় পরিস্থিতি তৈরি হয় সন্দেশখালিতে। এদিন সকালে অজিত মাইতির কড়া শাস্তির দাবিতে অগ্নিগর্ভ হয়ে ওঠে সন্দেশখালি। অজিতকে নাগালে পেতেন চান এলাকার বাসিন্দারা।

এরপরই এলাকার একটি বাড়িতে গা ঢাকা দেন তিনি। অজিতের বিরুদ্ধে জমি দখল, জমি কেড়ে নেওয়া, টাকা লুঠের অভিযোগ তোলেন গ্রামের লোকেরা। অজিত যে বাড়িতে লুকিয়েছিলেন, সেদিন সন্ধ্যার পর সে বাড়ি ঘিরে ফেলে পুলিশ। এরপরই প্রথমে আটক ও পরে গ্রেফতার করা হয় অজিত মাইতিকে।