Partha Bhowmik: তৃণমূলকে জেতালেই ‘প্রাইজ’ বাধা পুরসভার; পার্থ ভৌমিক জানালেন, কী পুরস্কার

Partha Bhowmik: বুধবার নৈহাটির ঐকতানে এক সভা থেকে পার্থ ভৌমিক বলেন, "পঞ্চায়েতের জন্য একটা ঘোষণা আছে। সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছেন, এটা আমাদের ঘোষিত নীতি, যে পঞ্চায়েত এই নির্বাচনে তৃণমূলকে জেতাবে, সেই পঞ্চায়েতে আবাস যোজনার সমস্ত টাকা এই ডিসেম্বরের মধ্যে মমতা বন্দ্যোপাধ্যায় দিয়ে দেবেন।"

Partha Bhowmik: তৃণমূলকে জেতালেই 'প্রাইজ' বাধা পুরসভার; পার্থ ভৌমিক জানালেন, কী পুরস্কার
নৈহাটিতে পার্থ ভৌমিক। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2024 | 4:01 PM

ব্যারাকপুর: ভোটে যে পঞ্চায়েত ভাল ফল করবে তারা ডিসেম্বরের মধ্যে আবাস যোজনার টাকা পাবেন। ভোটপ্রচারে পার্থ ভৌমিকের মুখে শোনা গেল এমনই কথা। শুধু পঞ্চায়েতেই থেমে থাকলেন না ব্যারাকপুরে তৃণমূলের সাংসদ পদপ্রার্থী। পার্থ বলেন, পুরসভাগুলির জন্যও ‘প্রাইজ’ থাকবে। কী সেই প্রাইজ? কৌশলে সে জবাবও দিলেন তিনি।

বুধবার নৈহাটির ঐকতানে এক সভা থেকে পার্থ ভৌমিক বলেন, “পঞ্চায়েতের জন্য একটা ঘোষণা আছে। সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছেন, এটা আমাদের ঘোষিত নীতি, যে পঞ্চায়েত এই নির্বাচনে তৃণমূলকে জেতাবে, সেই পঞ্চায়েতে আবাস যোজনার সমস্ত টাকা এই ডিসেম্বরের মধ্যে মমতা বন্দ্যোপাধ্যায় দিয়ে দেবেন।”

এরপরই পাশ থেকে একজন জানতে চান পুরসভার জন্য কিছু নেই? জবাবে পার্থ বলেন, “পুরসভাও তাই। যে ওয়ার্ড লিড দেবে…।” যদিও একইসঙ্গে পার্থ বলেন, “এ নিয়ে অবশ্য আবার নির্বাচন কমিশনে নালিশ হবে। আমি আমডাঙায় গিয়ে বলেছিলাম, যে অঞ্চল লিড দেবে, তার প্রাইজ আছে। নির্বাচন কমিশনে নালিশ হল। আমাকে জিজ্ঞাসা করা হল কী প্রাইজ দেবেন? আমি বললাম অকুণ্ঠ ভালবাসা। যারা জিতবে তাদের ভালবাসা দেব।”

প্রসঙ্গত, বুধবার বসিরহাটে সভা ছিল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি বলেন, “যে পঞ্চায়েত থেকে আপনারা বাংলার হাত শক্তিশালী করবেন, সেই পঞ্চায়েত থেকে বাড়ির জন্য আবেদন করে থাকলে প্রথম ইন্সটলমেন্টের (কিস্তি) ব্যবস্থা ৩১ ডিসেম্বরের মধ্যে করব কথা দিচ্ছি।”

যদিও পার্থর ‘প্রাইজ’ ঘোষণা প্রসঙ্গে বিজেপির বিদায়ী সাংসদ অর্জুন সিং বলেন, “এর আগেও নির্বাচন কমিশনকে ক্লিপিং পাঠিয়েছি। তৃণমূলের অবস্থা হল ১০ শতাংশ লুঠ লুটেপুটে খাচ্ছে। ৯০ শতাংশ কিছুই পাচ্ছে না। তারা অবদমিত। এখন ভোট এসেছে। সকলকে টোপ দেওয়া হচ্ছে। বলছে, আবাসের টাকা দেবে, অমুকের টাকা দেবে। আরে ভাই টাকা দেবে কোথা থেকে? এ তো দিল্লির টাকা। এটা তো খয়রাতির টাকা নয়।”