Physical Assault: তিন বছর আগেই বিয়ে হয় মায়ের, সেই ‘বাবা’র বিরুদ্ধেই ধর্ষণের অভিযোগ

Physical Assault: বছর তিনেক আগে এই ব্যক্তির সঙ্গে বিয়ে হয়েছিল নির্যাতিতার মায়ের। সেই ব্যক্তির বিরুদ্ধেই উঠল এই অভিযোগ।

Physical Assault: তিন বছর আগেই বিয়ে হয় মায়ের, সেই 'বাবা'র বিরুদ্ধেই ধর্ষণের অভিযোগ
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 22, 2022 | 12:32 PM

বসিরহাট : বিবাহ- বিচ্ছেদের পর ফের বিয়ে হয় মায়ের। যাঁর সঙ্গে বিয়ে হয় তাঁকেই বাবা বলে মেনে নিতে শুরু করেছিল মেয়ে। কিন্তু যে বাবাকে রক্ষাকর্তা বলে মানতে শুরু করেছিল, তাঁরই লালসার শিকার হতে হবে, এ কথা বোধহয় ভাবতেই পারেনি কিশোরী। মায়ের অনুপস্থিতিতে ফাঁকা ঘরেই ঘটে গেল সেই ঘটনা। নাবালিকা অভিযোগ প্রকাশ্যে আনতেই তড়িঘড়ি গ্রেফতার করা হল সৎ বাবাকে। বসিরহাটের বাদুড়িয়া থানার কাটিয়াহাট গ্রামের ঘটনা। বৃহস্পতিবার বিকেলে ওই ঘটনা ঘটে বলে অভিযোগ। এরপরই ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। কিশোরীর মেডিক‍্যাল পরীক্ষা করার জন্য তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

১৪ বছরের কিশোরী সৎ বাবার বিরুদ্ধে অভিযোগ জানিয়েছে। বছর ৩৫ এর আশরাফুল হক নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। কিশোরীর মা কাটিয়াহাট পুলিশ ফাঁড়িতে একটি অভিযোগ দায়ের করেন। এরপরই ঘটনাস্থলে যায় পুলিশ। পক্সো আইনে গ্রেফতার করা হয়েছে আশরাফুলকে। অভিযোগ, বাড়িতে একা ঘরের ভিতর ওই কিশোরীকে টেনে নিয়ে যান ওই ব্যক্তি। এরপর বলপূর্বক ধর্ষণ করা হয় বলে অভিযোগ। জানা গিয়েছে, প্রাক্তন স্বামীর সঙ্গে বছর পাঁচেক আগে বিবাহ বিচ্ছেদ হয় কিশোরীর মায়ের। তিন বছর আগে আশরাফুল হককে বিয়ে করেন ওই মহিলা।

শুক্রবার ধৃত ব্যক্তিকে বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে। নির্যাতিতা কিশোরীর গোপন জবানবন্দি নেওয়া হবে বসিরহাট মহকুমা আদালতে। বিচারকের কাছে গোপন জবানবন্দী দেবে সে। আশরাফুল হককে হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বাদুড়িয়া থানার পুলিশ।

গত এপ্রিল মাসে এরকমই একটি অভিযোগ ওঠে উত্তর ২৪ পরগনার সোদপুরে। এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় গ্রেফতার করা হয়েছিল সৎ বাবাকে। একদিন নয়, বেশ কিছুদিন ধরে বাড়ির মধ্যেই কিশোরীকে ধর্ষণ করার অভিযোগ ওঠে ওই ব্যক্তির বিরুদ্ধে। শুধু তাই নয়, হুমকি দিয়ে কিশোরীর মুখ বন্ধ রাখার অভিযোগও উঠেছিল।