Sritama Bhattacharjee: প্রথমবার লড়েই ‘মা’ এর ‘ঝিলিক’ হলেন কাউন্সিলর

Municipal Counting: কামারহাটি পুরসভার ২৮ নং ওয়ার্ড থেকে দাঁড়িয়েছিলেন শ্রীতমা ভট্টাচার্য। ভোট প্রচারের প্রথম দিন থেকেই এলাকায় ঘুরে-ঘুরে প্রচার সেরেছিলেন তিনি।

Sritama Bhattacharjee: প্রথমবার লড়েই 'মা' এর 'ঝিলিক' হলেন কাউন্সিলর
শ্রীতমা ভট্টাচার্য ছবি: ফেসবুক
Follow Us:
| Edited By: | Updated on: Mar 02, 2022 | 6:00 PM

কামরহাটি: একুশের বিধানসভা ভোটের সময় তৃণমূলে যোগ দিয়েছিলেন মা ধারাবাহিকের ঝিলিক। ওরফে শ্রীতমা ভট্টাচার্য। চলতি বছরে প্রথমবার নির্বাচনে লড়াই করেছেন তিনি। আর প্রথমবারেই বাজিমাত। বিরোধীদের রীতিমত পর্যুদস্ত করে কামারহাটিতে নিজের ওয়ার্ডে সবুজ ঝড় ওড়ালেন তৃণমূল প্রার্থী শ্রীতমা। প্রথমবার টিকিট পাননি কিন্তু এইবার টিকিট পেয়েই চওড়া হাসি তাঁর মুখে।

কামারহাটি পুরসভার ২৮ নং ওয়ার্ড থেকে দাঁড়িয়েছিলেন শ্রীতমা ভট্টাচার্য। ভোট প্রচারের প্রথম দিন থেকেই এলাকায় ঘুরে-ঘুরে প্রচার সেরেছিলেন তিনি। আশ্বাস দিয়েছিলেন কাউন্সিলর হয়ে সমস্যা মেটাবেন এলাকার। আর্শীবাদ চেয়ে নিয়েছিলেন এলাকাবাসীর থেকে। আর আজকে ফল ঘোষণার পরই বুঝলেন তার চাহিদা বৃথা যায়নি।

এদিন শ্রীতমা বলেন,”মমতা বন্দ্যোপাধ্যায়ের আশীর্বাদে জয় নিশ্চিত। তবে এখনও বেশি কিছু বলছি না। আমি প্রথমবার ভোটে লড়ছি। কতটা খুশি বোঝাতে পারব না। আমার ওয়ার্ডে জল নিকাশির সমস্যা রয়েছে। আমি চাইব যত দ্রুত সম্ভব সেই সমস্যার সমাধান হোক। অভিনেত্রী হিসেবে অগণিত মানুষের আশীর্বাদ পেয়েছি। আশা রাখছি পরেও মানুষ এইভাবেই আমার পাশে থাকবেন।” একই সঙ্গে মদন মিত্রকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

বস্তুত, মদন মিত্রের এলাকা কামারহাটি পুরসভাতে ৩৫ টা আসনে মধ্যে ৩২ টা আসনে এগিয়ে তৃণমূল, সিপিএম এগিয়ে ২ টিতে নির্দল এগিয়ে ১ টিতে। পানিহাটিতে ৩৫ টি আসনের মধ্যে ৩৫ টি আসনেই এগিয়ে তৃনমূল। অর্জুন গড় ভাটপাড়া পুরসভার ৩৫ টার মধ্যে ৩৩ টায় এগিয়ে তৃণমূল। টিটাগড়, বারাকপুর, উত্তর বারাকপুর, গারুলিয়া, ভাটপাড়া, নৈহাটি, হালিশহর, কাঁচরাপাড়া পুরসভায় প্রথম রাউন্ড গণনায় এগিয়ে তৃণমূল। বারাকপুর পুরসভা ভোট গণনায় দ্বিতীয় বামফ্রন্ট, বাকি সব পুরসভা ভোট গণনায় দ্বিতীয় স্থানে বিজেপি।

আরও পড়ুন: Municipal Election Counting 2022: বহিষ্কৃত হয়েছিলেন ছেলে, ভোটে জিতে যোগ্য জবাব দিলেন মা

আরও পড়ুন: Municipal ELection Counting 2022: ছয় মাসের ‘শিশু’ জিতে নিল দার্জিলিং, কোণঠাসা ঘাসফুল-জেজিএম