Sougata Roy: হুড খোলা গাড়িতে সৌগত, অপরূপাকে নিয়ে সাংবাদিক প্রশ্ন করতেই বললেন, ‘উত্তর দেব না’

Sougata Roy: শোভাযাত্রার মধ্যে দিয়েই ভোটের আবেদন জানান তৃণমূল প্রার্থী। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সৌগত রায় জানান, "প্রচারে ভাল সাড়া পাচ্ছি। বাড়ি থেকে বেরিয়ে মানুষ আমাদের সমর্থন জানানোর আশ্বাস দিচ্ছেন।" শুধু তাই নয়, উত্তর দেন একাধিক প্রশ্নের। ডায়মন্ড হারবারে বিরোধীরা এখনো প্রার্থী না দিতে পারা প্রসঙ্গে বলেন, "অভিষেকের বিরুদ্ধে দাঁড়াবে বিরোধীদের এরকম বুকের পাটা নেই।"

Sougata Roy: হুড খোলা গাড়িতে সৌগত, অপরূপাকে নিয়ে সাংবাদিক প্রশ্ন করতেই বললেন, 'উত্তর দেব না'
সৌগত রায়Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2024 | 12:31 PM

দমদম: প্রচারে বেরিয়ে কার্যত মেজাজ হারালেন দমদম লোকসভা কেন্দ্রের প্রার্থী সৌগত রায়। অপছন্দের প্রশ্ন করতেই মেজাজ হারাতে দেখা গেল তৃণমূল প্রার্থীকে। সোজ-সাপ্টা জানিয়ে দিলেন তিনি সব প্রশ্নের উত্তর দিতে বাধ্য নয়।

চতুর্থবারের জন্য দমদম থেকে সাংসদ হওয়ার জন্য লড়াই করছেন বর্ষীয়ান এই রাজনীতিবিদ। শনিবার সকালে উত্তর দমদমের নিমতা কালচার মোড় থেকে বিরাটি ব্রিজ পর্যন্ত বর্ণাঢ্য শোভাযাত্রা করেন তিনি। তাঁর সমর্থনে প্রচারে অংশ নেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য ও উত্তর দমদমের পুরপ্রধান বিধান বিশ্বাস। ধামসা মাদল থেকে ব্যান্ড ও নৃত্যের মাধ্যমে চলে প্রচার অভিযান। প্রায় হাজার দশেক তৃণমূল কর্মী সমর্থকরা এদিন এই শোভাযাত্রায় অংশ নেন।

শোভাযাত্রার মধ্যে দিয়েই ভোটের আবেদন জানান তৃণমূল প্রার্থী। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সৌগত রায় জানান, “প্রচারে ভাল সাড়া পাচ্ছি। বাড়ি থেকে বেরিয়ে মানুষ আমাদের সমর্থন জানানোর আশ্বাস দিচ্ছেন।” শুধু তাই নয়, উত্তর দেন একাধিক প্রশ্নের। ডায়মন্ড হারবারে বিরোধীরা এখনো প্রার্থী না দিতে পারা প্রসঙ্গে বলেন, “অভিষেকের বিরুদ্ধে দাঁড়াবে বিরোধীদের এরকম বুকের পাটা নেই।”

এরপর সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করেন বিদায়ী সাংসদ অপরূপা পোদ্দারকে নিয়ে। তৃণমূল নেত্রী শুক্রবার দাবি করেছিলেন, ভোটে লড়ার টাকা তাঁর কাছে না থাকার জন্য টিকিট পাননি তিনি। এ নিয়ে প্রশ্ন করতেই মেজাজ হারান সৌগত। বলেন, “সব প্রশ্নের উত্তর আমি দেব না। আপনি হঠাৎ করে এসে মাইক ধরে প্রশ্ন করবেন। আমি তার উত্তর দেব না।”