Basirhat: জানালা খুলে ঘুমোচ্ছিলেন দম্পতি, ছবি তুলে ভাইরাল করার হুমকি, গ্রেফতার ২ নাবালক

Basirhat: উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার বসিরহাট থানার পশ্চিম দন্ডিরহাট এলাকার ঘটনা। মঙ্গলবার প্রচণ্ড গরমে ঘরের জানালা খুলে শুয়েছিলেন স্বামী-স্ত্রী।

Basirhat: জানালা খুলে ঘুমোচ্ছিলেন দম্পতি, ছবি তুলে ভাইরাল করার হুমকি, গ্রেফতার ২ নাবালক
ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরালের অভিযোগ প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2022 | 12:07 PM

বসিরহাট: প্রচণ্ড গরম। ঘরে ফ্যান চালিয়েও টেকা দায় হয়ে পড়েছিল। সেই কারণে জানালা খুলে ঘুমিয়ে ছিলেন ওঁরা। কিন্তু তারপরই এমন বিপত্তি ঘটবে কে জানত। স্বামী-স্ত্রীর অন্তঃরঙ্গ মুহূর্তের ছবি তুলে ভাইরাল করে দেওয়ার হুমকি দুই নাবালকের বিরুদ্ধে। গ্রেফতার দুই নাবালক।

উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার বসিরহাট থানার পশ্চিম দন্ডিরহাট এলাকার ঘটনা। মঙ্গলবার প্রচণ্ড গরমে ঘরের জানালা খুলে শুয়েছিলেন স্বামী-স্ত্রী। অভিযোগ, ঠিক তখনই পাশের বাড়ির দুই নাবালক স্বামী-স্ত্রীর অন্তঃরঙ্গ অবস্থায় থাকা ছবি তোলে। এরপর তাঁদের কাছ থেকে পাঁচ হাজার টাকা দাবি করে। স্থানীয় সূত্রে খবর, ওই দুই নাবালকের একজনের বয়স চৌদ্দ ও অপরজন ষোলো বছর বয়সী।

জানা গিয়েছে, এরপরই পাঁচ হাজার টাকা দিতে অস্বীকার করায় সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকি দেয় ওই দুই নাবালক। তখনই দম্পতি বসিরহাট থানায় একটি অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের ভিত্তিতে পশ্চিম দন্ডিরহাট থেকে ওই দুই নাবালককে গ্রেফতার করা হয়। ধৃতদের জুভেইনাল কোর্টে পাঠিয়েছে বসিরহাট থানার পুলিশ। এর পিছনে অন্য কোনও কারণ আছে কি না তা খতিয়ে দেখছে বসিরহাট থানার পুলিশ।

বস্তুত, কয়েকদিন আগে জেলায় খুনের ঘটনা ঘটে। স্বামীর প্রেমিকাকে ডেকে এনে খুন স্ত্রী-র। কয়েক বছর ধরে ফোনে আলাপ। ফোনেই প্রেম। তারপর ঘনিষ্ঠতা। দীর্ঘদিন ধরেই চলছিল মেলামেশা। কিন্তু স্বামী জানতে পেরে গিয়েছিলেন। এ দিকে, স্বামীর সংসারও ছাড়তে নারাজ ছিলেন বধূ। শেষে স্বামীর সঙ্গে মিলেই প্রেমিককে খুনের পরিকল্পনা। বাড়িতে ডেকে প্রথমে হাতুড়ি দিয়ে কুপিয়ে খুন করা হয়। তারপর মৃত্যু নিশ্চিত করতে শ্বাসরোধ করে খুন। কিন্তু পর্দাফাঁস হয় তারপরই। কালো প্লাস্টিকে ভরে পাশে আমবাগানে ফেলতে গিয়েই পড়শিদের নজরে পড়ে যায়। তাঁরা এসে প্লাস্টিক খুলতেই পর্দাফাঁস। বসিরহাটের হাড়োয়া থানার গোপালপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের গোপালপুর দাসপাড়ার ঘটনা। স্বামী, বাবা ও দিদির সঙ্গে মিলে প্রেমিককে খুন করার অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। মৃত যুবকের নাম স্বরূপ প্রামাণিক (২৭)। তাঁর বাড়ি বাঁকুড়া‌য়।