Basanti Police: বাসন্তী হাইওয়েতে এ কী কাণ্ড! রাত্রিবেলায় রাস্তার ধারে চরম অবস্থায় ৪ যুবক

Basirhat: উত্তর ২৪ পরগনার বসিরহাটের বাসন্তী হাইওয়েতে রাতের অন্ধকারে পাথর দিয়ে থেঁতলে খুন, মৃত দু'জন।

Basanti Police: বাসন্তী হাইওয়েতে এ কী কাণ্ড! রাত্রিবেলায় রাস্তার ধারে চরম অবস্থায় ৪ যুবক
পাথর আঘাতে মৃত্যু দুই যুবকের
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jun 01, 2022 | 12:19 PM

বাসন্তী: কলকাতা থেকে কাজ সেরে বাড়ি ফিরছিলেন ওঁরা। সেই সময় আচমকা ঘটে গেল বিপত্তি। অভিযোগ, এক যুবক হঠাৎই পাথর ছুঁড়ে এলোপাথাড়ি মারতে শুরু করে। আর তারপরই মর্মান্তিক ঘটনা।

উত্তর ২৪ পরগনার বসিরহাটের বাসন্তী হাইওয়েতে রাতের অন্ধকারে পাথর দিয়ে থেঁতলে খুন, মৃত দু’জন। গুরুতর জখম দু’জন। বুধবার ভোররাতে চার রাজমিস্ত্রি কলকাতা থেকে কাজ শেষ করে কানমারীর বাড়ি ফিরছিলেন। দু’টি বাইক ছিল  তাঁদের কাছে। একটি বাইকে ছিলেন লক্ষ্মণ রাউত, শাহজাহান মোল্লা, অপরটিতে হরিপদ প্রামাণিক ও মিঠুন প্রামাণিকরা। সেই সময়ই ঘটে যায় বিপত্তি।

জানা গিয়েছে, কানমারী মোড়ে এক যুবক পিছন দিক থেকে হঠাৎই এলোপাথাড়ি পাথর ছুঁড়ে মারতে শুরু করে। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত যুবকের নাম বকুল কামাল। পাথরের আঘাতে ঘটনাস্থলেই লক্ষ্মণ রাউতের মৃত্যু হয়। বাকিদের চিৎকার-চেঁচামেচিতে স্থানীয় বাসিন্দারা ছুটে এসে বাকিদের উদ্ধার করে। তারপর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে শাহজাহান মোল্লার মৃত্যু হয়। বাকি দুই জনকে গুরুতর জখম অবস্থায় স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন।

অভিযুক্ত যুবক বকুল কামালকে ন্যাজাট থানার পুলিশ গ্রেফতার করেছে। এর বিরুদ্ধে বিভিন্ন জায়গায় মারধরের একাধিক অভিযোগ রয়েছে। ঠিক কী কারণে এই খুন? পুরনো শত্রুতা না অন‍্য কোনও আক্রোশ? তদন্তে ন্যাজাট থানার পুলিশ। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে কানমারী এলাকায়। গ্রামে শোকের ছায়া নেমে পড়েছে।

বস্তুত, কয়েকদিন আগে জেলায় খুনের ঘটনা ঘটে। স্বামীর প্রেমিকাকে ডেকে এনে খুন স্ত্রী-র। কয়েক বছর ধরে ফোনে আলাপ। ফোনেই প্রেম। তারপর ঘনিষ্ঠতা। দীর্ঘদিন ধরেই চলছিল মেলামেশা। কিন্তু স্বামী জানতে পেরে গিয়েছিলেন। এ দিকে, স্বামীর সংসারও ছাড়তে নারাজ ছিলেন বধূ। শেষে স্বামীর সঙ্গে মিলেই প্রেমিককে খুনের পরিকল্পনা। বাড়িতে ডেকে প্রথমে হাতুড়ি দিয়ে কুপিয়ে খুন করা হয়। তারপর মৃত্যু নিশ্চিত করতে শ্বাসরোধ করে খুন। কিন্তু পর্দাফাঁস হয় তারপরই। কালো প্লাস্টিকে ভরে পাশে আমবাগানে ফেলতে গিয়েই পড়শিদের নজরে পড়ে যায়। তাঁরা এসে প্লাস্টিক খুলতেই পর্দাফাঁস। বসিরহাটের হাড়োয়া থানার গোপালপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের গোপালপুর দাসপাড়ার ঘটনা। স্বামী, বাবা ও দিদির সঙ্গে মিলে প্রেমিককে খুন করার অভিযোগ উঠল এক মহিলার বিরুদ্ধে। মৃত যুবকের নাম স্বরূপ প্রামাণিক (২৭)। তাঁর বাড়ি বাঁকুড়া‌য়।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla