Anubrata Mondal: ‘নাইন-কে ভালবাসি না…’, আবারও TV9কে আক্রমণ অনুব্রতর

Anubrata Mondal: "নাইন-কে ভালোবাসি না।" কেষ্টর গলায় অভিমানের সুর।

Anubrata Mondal: 'নাইন-কে ভালবাসি না...', আবারও TV9কে আক্রমণ অনুব্রতর
TV9 বাংলাকে আক্রমণ অনুব্রত মণ্ডলের
Follow Us:
| Edited By: | Updated on: Sep 01, 2022 | 10:37 AM

কলকাতা: একেই বলে বড় গলা! জেলযাপনেও এতটুকু বদলায়নি চেনা মেজাজ। আসানসোল থেকে কলকাতার উদ্দেশে রওনা হওয়ার পথে TV9 বাংলার ওপর ফের গোসা অনুব্রতর। “নাইন-কে ভালোবাসি না।” কেষ্টর গলায় অভিমানের সুর। দলীয় কর্মীদের উদ্দেশে কী বার্তা বীরভূমের বাহুবলীর? দলের কাজ করে যেতে হবে। পঞ্চায়েত ভোটের আগে জেল থেকে হলেও, দলীর কর্মীদের চাঙ্গা করতে তত্‍পর বীরভূমের তৃণমূল জেলা সভাপতি।

ঠিক কী কথোপকথন হয়েছে?

প্রতিনিধি: কেষ্টদা, কেমন আছেন?

অনুব্রত: ভাল আছি।

প্রতিনিধি: কেষ্টদা, শরীর ভাল আছে?

অনুব্রত: শরীর ভাল নেই, আর কতবার বলব !

প্রতিনিধি: দলীয় কর্মীদের কী বলবেন?

অনুব্রত: দলের কাজ করতে বলব।

অনুব্রত: নাইন-কে ভালবাসি না।

আজ বিধাননগর MP-MLA আদালতে তলব করেছে অনুব্রত মণ্ডলকে। আসানসোল থেকে তাঁকে কলকাতায় নিয়ে আসা হচ্ছে। সেখানে তাঁকে প্রশ্ন করা হলে, অনুব্রত সাফ জানান, নাইনকে তিনি ভালবাসেন না। একবার-দুবার নয়। এই নিয়ে চার-চারবার। TV9-এর ওপর কেষ্টর রাগ যেন দিন দিন বাড়ছে।

এর আগে ১৬ অগস্ট TV9 বাংলাকে অনুব্রত বলেছিলেন, ‘নাইনে কিছু বলব না…’ ১৮ অগস্ট TV৯ বাংলার প্রতিনিধিকে অনুব্রত বলেন, ‘কোর্ট বুঝবে, আপনি কোন হরিদাস পাল?’, ২২ অগস্টেও তাঁকে প্রশ্ন করা হয়। একটি প্রশ্নের প্রতিক্রিয়া পাওয়ার জন্য একাধিকবার তাঁকে বলা হয়েছিল। তিনি স্পষ্ট জানিয়েছিলেন  নাইনকে তিনি কিছুই বলতে চান না।

TV9 বাংলা একের পর এক দুর্নীতির খবর সামনে আনছে। অনুব্রতর নামে-বেনামে সম্পত্তির একাধিক তথ্য সামনে আসছে। সেই কারণেই কি গোঁসা? সেই প্রশ্ন থাকছেই।

এদিন অনুব্রতকে গরুপাচার মামলায় নয়, এক যুগ পুরনো একটি মামলায় তলব করা হয়। ২০১০-এ নির্বাচনের আগের মঙ্গলকোট বিস্ফোরণ মামলায় তলব বীরভূমের তৃণমূল জেলা সভাপতিকে। ২০১০ সালে নির্বাচনের আগে মঙ্গলকোট থানার অন্তর্গত এলাকায় বিস্ফোরণের জেরে আহত হন একাধিক ব্যক্তি। ঘটনায় নাম জড়ায় বীরভূমের বাদশা কেষ্ট মণ্ডলের। তাঁর নেতৃত্বেই বিস্ফোরণের অভিযোগ ওঠে। তারপর থেকেই বিধাননগর MP-MLA আদালতে চলছে মামলা। ২৫ অগাস্ট বিধাননগর আদালতে ইস্যু হয় প্রোডাকশন ওয়ারেন্ট। সেই ওয়ারেন্ট অনুযায়ী পয়লা সেপ্টেম্বর কেষ্টকে আদালতে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। এই প্রতিবেদনটি যখন প্রকাশিত হচ্ছে, তখন অনুব্রতকে গাড়িতে আসানসোল থেকে কলকাতার আনা হচ্ছে।