বরাকরকাণ্ডে আরও তিন পুলিশ অফিসারকে সাসপেন্ড, বরখাস্ত পাঁচ সিভিক ভলান্টিয়ারও

Asansol: পুলিশ হেফাজতে থাকাকালীন মহম্মদ আরমান নামে এক যুবকের মৃত্যুর ঘটনা ঘিরে সম্প্রতি রণক্ষেত্রের আকার নেয় বরাকর।

বরাকরকাণ্ডে আরও তিন পুলিশ অফিসারকে সাসপেন্ড, বরখাস্ত পাঁচ সিভিক ভলান্টিয়ারও
ফাইল চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 09, 2021 | 12:07 AM

পশ্চিম বর্ধমান: বরাকরকাণ্ডে আরও তিন পুলিশ অফিসারকে সাসপেন্ড করা হল। বরখাস্ত করা হল পাঁচ সিভিক ভলান্টিয়ারকেও। বৃহস্পতিবারই এই সিদ্ধান্ত হয়। তবে এদিন থেকে স্বাভাবিক ছন্দে ফিরেছে বরাকর।

পুলিশ হেফাজতে থাকাকালীন মহম্মদ আরমান নামে এক যুবকের মৃত্যুর ঘটনা ঘিরে সম্প্রতি রণক্ষেত্রের আকার নেয় বরাকর। খবর চাউর হতেই উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। থানার সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয়রা। সামনে পুলিশ কর্মীরা এলে, পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। ফাঁড়ি লক্ষ্য করে শুরু হয় ইটবৃষ্টি। থানার সামনে দাঁড়িয়ে থাকা পুলিশের গাড়িতেই আগুন ধরিয়ে দেন জনতা। কোনওরকমে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

সেই ঘটনার পরই সাসপেন্ড করা হয়েছিল ফাঁড়ির ইনচার্জ অমরনাথ দাস ও কুলটি থানার সাব ইন্সপেক্টর প্রশান্ত পালকে। এবার আরও তিনজন পুলিশ অফিসারকে সাসপেন্ড করা হল। সাব ইন্সপেক্টর সুভাষ দাস, আলি রেজা ও অ্যাসিসটেন্ট সাব ইন্সপেক্টর সরোজ তিওয়ারিকে সাসপেন্ড করা হয় এদিন। এই ঘটনায় পাঁচ সিভিক ভলান্টিয়ারকেও সাময়িক বরখাস্ত করা হয়েছে।

আরও পড়ুন: ‘ক্রেনটা আমাকে পিষে মারতে ধেয়ে আসছিল’, চাঞ্চল্যকর অভিযোগ বিজেপি জেলা সভাপতির

তবে বৃহস্পতিবার থেকেই স্বাভাবিক ছন্দে ফিরতে শুরু করেছে বরাকর। বরাকর স্টেশন রোডের যান চলাচলও এদিন স্বাভাবিক হয়েছে। দোকানবাজারও সবই খোলা ছিল। চোখে পড়েনি পুলিশ পিকেটিং ও কমব্যাট বাহিনীর রুটমার্চ।