আসানসোলের খোলা মুখ খনিতে ছাত্রীর দেহ

Assansol Student Death: রাতে আর বাড়ি ফিরে আসেনি। পরিবারের তরফ থেকে সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজ শুরু করা হয়। রাতে থানায় নিখোঁজ ডায়েরিও করা হয়।

আসানসোলের খোলা মুখ খনিতে ছাত্রীর দেহ
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 09, 2021 | 12:13 PM

আসানসোল: আসানসোলের (Asansol) খোলা মুখ খনিতে উদ্ধার কিশোরীর দেহ। দ্বাদশ শ্রেণির ওই ছাত্রীর নাম ঊষা বাউড়ি (১৭)।

সালানপুরের সামডি গ্রামের বাসিন্দা ঊষা বৃহস্পতিবার বিকাল থেকেই নিখোঁজ ছিল। দোকানে যাওয়ার নাম করে বিকেলে বাড়ি থেকে বেরোয় সে। কিন্তু রাতে আর বাড়ি ফিরে আসেনি। পরিবারের তরফ থেকে সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজ শুরু করা হয়। রাতে থানায় নিখোঁজ ডায়েরিও করা হয়।

শুক্রবার সকাল থেকে ফের শুরু হয় খোঁজ। স্থানীয় সালানপুরের খোলামুখ খনির খাদে তার দেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। বাড়ি থেকে বেশ অনেকটাই দূরে খনি। ছাত্রীর ওই এলাকায় যাওয়ার কোনও কারণই থাকতে পারে না।  কীভাবে এবং কেন ওই ছাত্রী খনিতে গেল, তা নিয়ে রহস্য দানা বেঁধেছে। আত্মহত্যা নাকি দুর্ঘটনা, সেই নিয়ে শুরু হয়েছে জল্পনা। যদিও পরিবারের দাবি, বাড়িতে কোনও অশান্তি হয় নি। সেক্ষেত্রে এটি আত্মহত্যা বলে মানতে নারাজ তাঁরা।

আরও পড়ুন: ‘মালদায় ভোট পরবর্তী হিংসায় মদত ছিল পুলিশের’, ডিএসপি-আইসিদের তলব কমিশনের

এলাকাবাসীর দাবি, ভালো ছাত্রী বলেই পরিচিত। কী ভাবে এই ঘটনা, তা কিছুতেই আঁচ করতে পারছেন না তাঁরা। তবে কি ছাত্রীকে কেউ খুন করে দেহ ফেলে দিয়ে যেতে পারে? সেই প্রশ্নও উঠছে। তবে এখনও পরিবারের তরফে নির্দিষ্ট করে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। তদন্তে পুলিশ।