Clash near Jharkhand: পুলিশ চেকপোস্টে হামলার ঘটনায় গ্রেফতার ৩

Asansol: সোমবার রাত্রিবেলাই ঘটনাস্থল থেকে ওই তিনজনকে আটক করা হয়েছিল। পরে জিজ্ঞাসাবাদ করার পর তাদেরকে গ্রেফতার করা হয়।

Clash near Jharkhand: পুলিশ চেকপোস্টে হামলার ঘটনায় গ্রেফতার ৩
পুলিশ চেকপোস্টে হামলার ঘটনায় গ্রেফতার তিন (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 24, 2023 | 7:16 PM

আসানসোল: সোমবার রাত্রিবেলা পথ দুর্ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্র হয়ে ওঠে বাংলা ঝাড়খন্ড সীমানার ডুবুডি চেকপোস্ট। পুলিশ চেকপোস্টে হামলা চালানো থেকে শুরু করে পুলিশের টহলদারি ভ্যান ও বেশ কয়েকটি বাইক ভাঙচুরের অভিযোগ উঠেছিল উত্তেজিত জনতার বিরুদ্ধে। গোটা ঘটনায় তিনজনকে গ্রেফতার করল কুলটি থানার পুলিশ (Kulti police station)।

সোমবার রাত্রিবেলাই ঘটনাস্থল থেকে ওই তিনজনকে আটক করা হয়েছিল। পরে জিজ্ঞাসাবাদ করার পর তাদেরকে গ্রেফতার করা হয়। ধৃতদের নাম সুবোধ বাউরি, সন্দীপ তুরী এবং রাজকুমার আগারওয়ালকে। পুলিশ সূত্রে খবর, ধৃত সুবোধ বাউরির বাড়ি কুলটির রামনগর এলাকায়। সন্দীপ তুরী ঝাড়খন্ডের গিরিডি এবং রাজকুমার আগরওয়ালের বাড়ি ঝাড়খন্ড চিরকুন্ডায়। এই তিনজনকে মঙ্গলবার আসানসোল আদালতে তোলা হয়। পরে পুলিশি হেফাজতে নেওয়া হয়।

এদিকে, এই পথ দুর্ঘটনাকে কেন্দ্র করে আসানসোলের বাংলা ঝাড়খন্ড সীমানার ডুবডি চেকপোস্ট এলাকায় রাজনৈতিক রঙ লাগতে শুরু করেছে। আজ ওই এলাকা পরিদর্শনে যান কুলটির বিজেপি বিধায়ক অজয় পোদ্দার। তিনি ঘটনাস্থলে গিয়ে পুলিশকে কার্যত ‘দলদাস’ বলে অভিহিত করেন। তাঁর দাবি পুলিশের দোষেই এমন ধরনের দুর্ঘটনা ঘটছে।

অন্যদিকে, যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে তাদের নিয়েও সরব হয়েছেন বিধায়ক। তার অভিযোগ নিরাপরাধ মানুষজনদের ধরে নিয়ে যাওয়া হয়েছে। উল্টোদিকে কুলটি ব্লক যুব তৃণমূল কংগ্রেস সভাপতি বিমান দত্ত বিধায়কের এই পরিদর্শনকে নোংরা রাজনীতি বলেই অভিহিত করছেন। তৃণমূল নেতাদের মতে উনি রাজনীতি করতে আসছেন। এখানে বিষয়টি মর্মান্তিক দুর্ঘটনা কিন্তু তা নিয়ে রাজনীতি করা উচিত নয়। ঘটনার সঠিক তদন্তের দাবি করেন।