Chandrakona Snake Recovered: টিভি দেখছিলেন স্বামী-স্ত্রী, দরজা থেকে কিছু একটা ঢুকে ড্রয়িং রুমের দিকে গেছিল, বেসিনের তলা থেকে উদ্ধার…

Chandrakona Snake Recovered: পরিবারের কর্তা উৎপল বাবু জানান, বুধবার রাত নটা নাগাদ বাড়ির ড্রয়িং রুমের মেঝেতে তাঁরা স্বামী স্ত্রী বসে ছিলেন। হঠাৎ তাঁর স্ত্রীর মনে হয় গেট দিয়ে ঢুকে তাদের পাশ কেটে কেউ ড্রয়িং রুমে থাকা বেসিনের দিকে কিছু একটা গেলো!

Chandrakona Snake Recovered: টিভি দেখছিলেন স্বামী-স্ত্রী, দরজা থেকে কিছু একটা ঢুকে ড্রয়িং রুমের দিকে গেছিল, বেসিনের তলা থেকে উদ্ধার...
চন্দ্রকোণার সাপ উদ্ধার
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2022 | 8:31 AM

পশ্চিম মেদিনীপুর: ড্রয়িং রুমে বসে কাজে মগ্ন বাড়ির সদস্যরা। কোন সময়ে মেইন গেট দিয়ে সোজা ঢুকে পড়েছিল সে, খেয়ালই করেননি কেউ। ড্রয়িং রুমে ঢুকে বেসিনের তলায় ঘাপটি মেরে বসে বিশালাকার গোখরো। তা নজরে আসতেই ভয়ঙ্কর কাণ্ড গৃহস্থের বাড়িতে। পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোণার তেঁতুলতলায় বাড়ির ড্রয়িংরুম থেকে উদ্ধার হল গোখরো সাপ। খবর পেয়ে ঘটনাস্থলে যান বন দফতরের কর্মীরা। দীর্ঘক্ষণ চেষ্টার পর সাপটিকে উদ্ধার করা হয়।

বুধবার রাতে এক বিশালাকার গোখরো সাপ উদ্ধার হয় পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোণা পৌরসভার ১ নং ওয়ার্ড তেঁতুলতলাবাজার গ্রামে। গ্রামের বাসিন্দা উৎপল পালধির বসত বাড়ির ড্রয়িং রুমের বেসিনের নীচ থেকে উদ্ধার হয় প্রায় ৬ ফুটের একটি গোখরো সাপ।

পরিবারের কর্তা উৎপল বাবু জানান, বুধবার রাত নটা নাগাদ বাড়ির ড্রয়িং রুমের মেঝেতে তাঁরা স্বামী স্ত্রী বসে ছিলেন। হঠাৎ তাঁর স্ত্রীর মনে হয় গেট দিয়ে ঢুকে তাদের পাশ কেটে কেউ ড্রয়িং রুমে থাকা বেসিনের দিকে কিছু একটা গেলো! খটকা লাগতেই দু’জনে লাঠি হাতে উঁকি মারতেই দেখেন বেসিনের তলায় এক কোণে ঘাপটি মেরে বসে রয়েছে বিশালাকার একটি সাপ।

আর তাতেই হতচকিত হয়ে পড়শিদের ডাক দিলে আশপাশের বাসিন্দারা ছুটে যান। আর তারপরই হুলুস্থুল কাণ্ড বেঁধে যায়। অদ্ভুত শব্দ শুনে বুঝতে অসুবিধে হয়নি যে ওটা সাপ। বেশ কয়েকজন লাঠিসোঁটা হাতে নিয়ে সাপটে ঘিরে রেখে খবর দেয় বনদফতরে। খবর পেয়ে চন্দ্রকোণার ধামকুড়িয়া বিটের বিট অফিসার অসিত মণ্ডল-সহ দু’জন কর্মী পৌঁছে যান তেঁতুলতলাবাজার গ্রামের উৎপল পালধির বাড়িতে।

ততক্ষণে বাড়ির বাইরে সাপ দেখতে ভিড় জমিয়েছেন এলাকাবাসী। বেসিনের তলায় ঘাপটি মেরে বসে থাকা বিশালাকার সাপটিকে আয়ত্তে আনতে রীতিমতো বেগ পেতে হয় বনদফতরের কর্মীদের। দীর্ঘক্ষণের চেষ্টায় বনদফতরে কর্মীরা বেসিনের তলা থেকে সাপটি বের করে আনতে সক্ষম হন। সাপটির উচ্চতা আনুমানিক ৬ ফুট এবং গোখরো প্রজাতির সাপ। শারীরিক পরীক্ষার পর জঙ্গলে ছেড়ে দেওয়া হবে।