Dev: এই একটা কারণের জন্যই ঘাটাল থেকে প্রার্থী হতে চেয়েছিলেন দেব

Dev: সোমবার দাসপুরের কয়েকটি এলাকায় নির্বাচনী প্রচারে করেন দেব। সেখান থেকেই কার্যত তোপ দাগেন দলবদলুদের উপর। বলেন, "আপনারা সবাই দেখছেন ভোটের আগে সব দলবদল করছে। কেউ টিকিট পাওয়ার জন্য, কেউ টাকার জন্য, কেউ আবার নিজের ক্রিমিনাল কেস ঢাকার জন্য।"

Dev: এই একটা কারণের জন্যই ঘাটাল থেকে প্রার্থী হতে চেয়েছিলেন দেব
দেব অধিকারীImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 16, 2024 | 9:57 AM

ঘাটাল: ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে আগেই মুখ খুলেছিলেন ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দীপক অধিকারী তথা দেব। এবার দলবদলকারীদের নিয়ে কটাক্ষ করলেন তিনি। বললেন, “এক দল থেকে অন্য দলে যাওয়া ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে।” শুধু তাই নয়, নির্বাচনী প্রচারে গিয়ে এও জানালেন কেন তিনি অন্য কোনও কেন্দ্র নয়, ঘাটাল থেকেই দাঁড়াতে চেয়েছিলেন।

সোমবার দাসপুরের কয়েকটি এলাকায় নির্বাচনী প্রচারে করেন দেব। সেখান থেকেই কার্যত তোপ দাগেন দলবদলুদের উপর। বলেন, “আপনারা সবাই দেখছেন ভোটের আগে সব দলবদল করছে। কেউ টিকিট পাওয়ার জন্য, কেউ টাকার জন্য, কেউ আবার নিজের ক্রিমিনাল কেস ঢাকার জন্য। কিন্তু আমি আবার রাজনীতি ছেড়ে যখন রাজনীতিতে ফিরলাম দিদিকে বলেছিলাম আমার টিকিট চাই না। দলের কর্মী হিসাবে কাজ করে নেব। সেই সময় দিদি প্রশ্ন করেছিলেন, তোমার কি ঘাটালে অসুবিধা হচ্ছে? অন্য কোথাও থেকে দাঁড়াবে? আমি বলেছিলাম, আমি অন্য কোনও দল বা জায়গা থেকে দাঁড়াব না। ঘাটাল থেকেই লড়ব। কারণ, এই কেন্দ্র গত ১০ বছরে যা দিয়েছে পরের জন্ম মনে রাখব। এই দশ বছরে এখানকার মানুষ প্রচুর ভালবাসা দিয়েছেন। যা কখনও ভোলার নয়।”

দেব প্রচারে গিয়ে এ দিন বলেছেন, “আমি টাকা রোজগার করতে আসিনি মানুষের জন্য রাজনীতি করতে এসেছি। দেব পালিয়ে যাওয়ার ছেলে নয়। ঘাটাল মাস্টার প্ল্যান হবেই।” একই সঙ্গে পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুরে ভোট প্রচারে এসে একশো দিনের কাজের টাকার বঞ্চনার অভিযোগও করেন কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে। এরপর দাসপুরের দেবকুল ভুবনেশ্বর শিব মন্দিরে পুজো দেন তিনি।