Kharagpur: সকাল-সকাল চলছিল বাক-বিতণ্ডা , আচমকা ধারাল কাচি পান ব্যবসায়ীর পেটে ঢুকিয়ে দিল নাপিত

Kharagpur: পশ্চিম মেদিনীপুরের খড়গপুরের ঘটনা। জানা গিয়েছে, আইআইটির কাছে পুরি গেটে বান্টি কুমার ঠাকুরের সেলুনের দোকান রয়েছে।

Kharagpur: সকাল-সকাল চলছিল বাক-বিতণ্ডা , আচমকা ধারাল কাচি পান ব্যবসায়ীর পেটে ঢুকিয়ে দিল নাপিত
আহত পান ব্যবসায়ী (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 14, 2022 | 12:34 PM

খড়গপুর: কী কাণ্ড! কথাকাটাকাটির জের। ধারাল কাচি দিয়ে পান ব্যবসায়ীর উপর হামলা চালানোর অভিযোগ উঠল নাপিতের (Barbar) বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি ওই পান ব্যবসায়ী। আটক করা হয়েছে নাপিতকে।

পশ্চিম মেদিনীপুরের খড়গপুরের (Kharagpur) ঘটনা। জানা গিয়েছে, আইআইটির কাছে পুরি গেটে বান্টি কুমার ঠাকুরের সেলুনের দোকান রয়েছে। ঠিক তার পাশেই রয়েছে বিজয় কুমার শংকর (বল্লার) পান দোকান। কোনও কারণে বিজয় কুমারের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়ে সেলুন দোকানের মালিক বান্টি কুমার ঠাকুর। এরপর শুরু হয় হাতাহাতি।

অভিযোগ, ঠিক তখনই বান্টি কুমার দোকানেরই ধারাল কাচি ঢুকিয়ে দেয় বিজয় কুমারের পেটে। আর রক্ত বের হতে দেখে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। উদ্ধার করা হয় বিজয়কে। অপরদিকে উত্তেজিত জনতা, বান্টিকে গণপ্রহার করে। পরিস্থিতি মোকাবিলায় ঘটনাস্থলে আসে পুলিশ।

দুজনকে তুলে নিয়ে আসা হয় খড়গপুর মহকুমা হাসপাতালে। সেখান থেকে গুরুতর আহত বিজয় কুমারকে মেদিনীপুর মেডিক্যাল কলেজে পাঠায় পুলিশ। আটক করা হয় বান্টি কুমার ঠাকুরকে। তবে কী কারণে কাঁচি চালালো তা নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে খড়গপুর টাউন থানার পুলিশ। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে খড়গপুর আইআইটি লাগুয়া পুরি গেটের কাছে ।

এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘আমরা শুনতে পাচ্ছিলাম যে গন্ডগোল চলছে। অনেকক্ষণ ধরেই কথাকাটাকাটি চলছিল দু’জনের মধ্যে। তবে হঠাৎ করে এমন কাণ্ড ঘটাবে বুঝব কী করে। দেখি একটি কাচি এনে ওই পান ব্যবসায়ীর পেটে ঢুকিয়ে দিল বান্টি। সঙ্গে সঙ্গে রক্ত বের হতে শুরু হতে। আমরা আর দেরি না করেই ওদের হাসপাতালে নিয়ে যাই।’