TMC: মাঝরাস্তা থেকে বাস ‘উধাও’! যাত্রীদের নামিয়ে দিয়ে বাস চলল ২১ জুলাইয়ে!

Paschim medinipur: ২১ শে জুলাই ব্রিগেডে শহিদ দিবস পালন করবে তৃণমূল। ব্রিগেড সমাবেশে যাওয়ার জন্য চূড়ান্ত প্রস্তুতি শুরু করেছেন তৃণমূল কর্মীরা।

TMC: মাঝরাস্তা থেকে বাস 'উধাও'! যাত্রীদের নামিয়ে দিয়ে বাস চলল ২১ জুলাইয়ে!
দুর্ভোগে নিত্যযাত্রীরা (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2022 | 12:20 PM

পশ্চিম মেদিনীপুর: শহিদ দিবস উপলক্ষে ইতিমধ্যে বিভিন্ন জেলা থেকে নেতা-কর্মীরা কলকাতার উদ্দেশে রওনা দিয়েছেন। কেউ ট্রেনে কেউ আবার বাসে করেই পাড়ি দিচ্ছেন কলকাতা। আর এর জেরে হয়রানিতে সাধারণ নাগরিক। কোথাও দলীয় পতাকা লাগিয়ে রাস্তায় আটকে দেওয়া হচ্ছে যাত্রীবোঝাই বাস, কোথাও আবার দীর্ঘক্ষণ গাড়ি না পাওয়ায় অপেক্ষা করে যাত্রীদের গুনতে হচ্ছে অতিরিক্ত টাকা। ফলত, সমস্যায় পড়েছেন সাধারণ নাগরিক।

২১ শে জুলাই ব্রিগেডে শহিদ দিবস পালন করবে তৃণমূল। ব্রিগেড সমাবেশে যাওয়ার জন্য চূড়ান্ত প্রস্তুতি শুরু করেছেন তৃণমূল কর্মীরা। বুধবার সকালে ঘাটাল চন্দ্রকোনা রাজ্য সড়কের চন্দ্রকোনার ক্ষীরপাই এলাকায় আটকে দেওয়া হল যাত্রীবোঝাই বাস। বাস আটকে দেওয়াই সমস্যায় পড়েছেন যাত্রীরা কারণ বাস আটকে দিয়ে নামিয়ে দেওয়া হল যাত্রীদের। যাত্রীরা নিজেদের গন্তব্যে কী করে পৌঁছাবেন তা নিয়ে দুশ্চিন্তায় রাজ্য সড়কের ধারে দাঁড়িয়ে রয়েছেন।

যাত্রীদের অভিযোগ এইভাবে রুটের বাস আটকে যাত্রীদের নামিয়ে দেওয়ায় চরম সমস্যার মধ্যে পড়েছেন তাঁরা। এমনকী গুরুত্বপূর্ণ কাজে বেরিয়ে রাস্তায় বাস না পাওয়ায় মারুতি বা পিকআপ ভ্যানে করে যাতায়াত করতে যাত্রীদের গুনতে হচ্ছে দ্বিগুণ টাকা। এক নিত্যযাত্রী বলেন, ‘মাঝরাস্তা থেকে গাড়ি তুলে নিচ্ছে। আমরা যাত্রীরা মাঝপথে যাব কোথায়? বাসের মধ্যে অনেক যাত্রী-রোগী রয়েছে তাঁরা হাসপাতাল যাচ্ছে। আমাদের অনুরোধ আমাদের দিকটাও যেন বিচার করা হয়।’ আরও এক যাত্রী বলেন, ‘বেলেঘাট থেকে আসছি। যাব গড়বেতা। কীভাবে যাব বুঝতেই পারছি না। বাস-ছোট হাতি কিছুই নেই।’