একটা অচেনা নম্বর থেকে ফোন আসে, বোনকে যে অবস্থায় দেখতে পেলেন দাদা

সেখানে তাঁর বোনকে শোওয়ার ঘরে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখেন। এরপরই থানায় খবর দেন তিনি। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

একটা অচেনা নম্বর থেকে ফোন আসে, বোনকে যে অবস্থায় দেখতে পেলেন দাদা
ঘটনাস্থলের ছবি
Follow Us:
| Updated on: Feb 18, 2021 | 11:12 AM

পশ্চিম মেদিনীপুর: অচেনা নম্বর থেকে একটা ফোন এসেছিল। ওপারের ব্যক্তি যা বলেছিলেন, তা বিশ্বাস করতে পারেননি দাদা। ছুটে চলে গিয়েছিলেন বোনের শ্বশুরবাড়ি। ফাঁকা শ্বশুরবাড়ির শোওয়ার ঘরে বোনকে দেখতে পেলেন ঝুলন্ত অবস্থায়। পশ্চিম মেদিনীপুরের (West Midnapore) দাঁতন ২ নম্বর ব্লকের জোড়াগেড়িয়া এলাকায় চাঞ্চল্যকর ঘটনা। মৃতার নাম মিতালি বেড়া (২৭)। গৃহবধূর বাপেরবাড়ির লোক থানায় খুনের অভিযোগ দায়ের করেছে।

মৃতার দাদার বয়ান অনুযায়ী, বুধবার বিকাল পাঁচটা নাগাদ তাঁকে একজন অচেনা নম্বর থেকে ফোন করে। সেই ফোন পেয়েই বোনের বাড়ি পৌঁছে গিয়েছিলেন তিনি। সেখানে তাঁর বোনকে শোওয়ার ঘরে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখেন। এরপরই থানায় খবর দেন তিনি। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

দেহ নামানোর পর

আরও পড়ুন: জাকির ‘ দৈত্যকূলে প্রহ্লাদ’, অধীরের ঢালাও প্রশংসায় বাড়ছে জল্পনা

মৃতার দাদার অভিযোগ, খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে তাঁর বোনকে। মৃত্যুর প্রকৃত কারণ এখনও স্পষ্ট নয়। পুলিশ জানিয়েছে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরই তা স্পষ্ট হবে। তবে ঘটনার পর থেকেই পলাতক মৃতার শ্বশুরবাড়ির সদস্যরা। তাঁদের খোঁজে তল্লাশি চলছে।