Katwa Accident: ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ স্কুলপড়ুয়াদের অটো, আহত একাধিক

Katwa Accident: স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কেতুগ্রামের বেসরকারি শিবলুন নবদয় শিশু নিকেতনের বেশ কয়েকজন পড়ুয়া একটি অটোতে স্কুলে যাচ্ছিল।

Katwa Accident: ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ স্কুলপড়ুয়াদের অটো, আহত একাধিক
স্কুল পড়ুয়াদের অটো সংঘর্ষ
Follow Us:
| Edited By: | Updated on: Jul 20, 2022 | 12:20 PM

কাটোয়া: স্কুলে পৌঁছতে দেরি হচ্ছিল। তাই গতিবেগ আরও বাড়িয়ে দিয়েছিলেন চালক। তাতে মর্মান্তিক ঘটনা। স্কুলে যাওয়ার পথেই দুর্ঘটনার শিকার স্কুল পড়ুয়াবোঝাই অটো। ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে উল্টে যায় অটোটি। ঘটনায় আহত হয়েছে ১০ স্কুল পড়ুয়া। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে কেতুগ্রামের শিবলুর অঞ্চলের তরাল সেনপাড়া সড়কে। আহত স্কুল পড়ুয়াদের কাটোয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুদের মুখ, মাথা, শরীরের বিভিন্ন জায়গায় চোট লেগেছে বলে জানা গিয়েছে। তবে আহত শিশুদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কেতুগ্রামের বেসরকারি শিবলুন নবদয় শিশু নিকেতনের বেশ কয়েকজন পড়ুয়া একটি অটোতে স্কুলে যাচ্ছিল। কেতুগ্রামের শিবলুর অঞ্চলের তরাল সেনপাড়া সড়কে আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। উল্টোদিক থেকে একটি ট্রাক্টর চলে আসে। দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়।

অটোর সামনের অংশ একেবারে দুমড়ে মুছড়ে যায়। অটোর মধ্যেই আটকে পড়ে শিশুরা। স্থানীয় বাসিন্দারা দ্রুত এসে তাদের দ্রুত উদ্ধার করে। আহত শিশুদের উদ্ধার করে কাটোয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আহতদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের মুখ মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় চোট রয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, দ্রুত গতির জন্যই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন অটোচালক। তাঁর আঘাতও গুরুতর। শিশুদের পরিবারের সদস্যরা আতঙ্কিত হয়ে পড়েছেন। তাদের পাশে থাকার আশ্বাস দিয়েছে প্রশাসন।