Post Poll Violence Case: ভোট পরবর্তী হিংসা মামলায় তলব কাটোয়ার বিজেপি নেতাকে

Post Poll Violence Case: রবিবার মঙ্গলকোটের খেরুয়া গ্রামে ওবিসি মোর্চার জেলা সভাপতির বাড়িতে সিবিআই-এর দুই কর্মী নোটিস নিয়ে যান।

Post Poll Violence Case: ভোট পরবর্তী হিংসা মামলায় তলব কাটোয়ার বিজেপি নেতাকে
বিজেপি নেতাকে তলব
Follow Us:
| Edited By: | Updated on: Jun 27, 2022 | 4:15 PM

কাটোয়া: ভোট পরবর্তী হিংসা মামলায় এবার বিজেপির ওবিসি মোর্চার পূর্ব বর্ধমান জেলা সভাপতিকে তলব করল সিবিআই। সিবিআই সূত্রে খবর, ইতিমধ্যেই নোটিস পাঠানো হয়েছে তাঁকে। যা নিয়ে শুরু হয়েছে বিজেপি দলের মধ্যে গুঞ্জন। অন্যান্য রাজনৈতিক দলগুলিতেও চলছে জোর জল্পনা। তবে ওবিসি মোর্চার জেলা সভাপতি বুদ্ধদেব ধারা সিবিআই-এর তলবের নোটিস নিয়ে খুব একটা বেশি ভাবিত নন। তাঁর বক্তব্য়,”আমি বুক ফুলিয়ে সিবিআই দফতরে যাব,আমি কোন অন্যায় কাজ করিনি।” তিনি নির্দিষ্ট দিনে সিবিআই দফতরে হাজির হয়ে সহযোগিতা করবেন বলে জানিয়েছেন।

রবিবার মঙ্গলকোটের খেরুয়া গ্রামে ওবিসি মোর্চার জেলা সভাপতির বাড়িতে সিবিআই-এর দুই কর্মী নোটিস নিয়ে যান। আগামী ২৯ জুন দুর্গাপুরে সিবিআই-এর অস্থায়ী দফতরে তাঁকে দেখা করার নির্দেশ দেওয়া হয়। ওবিসি সভাপতি বিষয়টি সঙ্গে সঙ্গে দলকে জানান। এই বিষয়ে বিজেপি জেলা সভাপতি গোপাল চট্টোপাধ্যায় বলেন, “ওবিসি মোর্চার সভাপতি আমাকে জানানোর পর তাকে সিবিআই-কে সহযোগিতা করতে বলেছি।”

একুশের নির্বাচনের ফল ঘোষণার পর থেকেই রাজ্য জুড়ে অশান্তি হিংসার অভিযোগ উঠেছিল। রাজ্যের বিভিন্ন জায়গায় বিভিন্ন রাজনৈতিক দলের কর্মী খুন, বাড়ি ভাঙচুর, হামলারও অভিযোগ ওঠে। এই ঘটনার তদন্তভার সিবিআই-এর হাতে দেয় কলকাতা হাইকোর্ট। এই ঘটনায় তৃণমূলের প্রথম সারির নেতারা সিবিআই-এর মুখোমুখি হয়েছেন। বিজেপির একাধিক নেতাকেও ডাকা হয়। তবে সূত্রের খবর, বুদ্ধদেবের বিরুদ্ধে খুন কিংবা বাড়ি ভাঙচুর, হামলা সংক্রান্ত কোনও অভিযোগ নেই।

তবে কেন এই বিজেপি নেতাকে তলব করল সিবিআই? এই প্রশ্নের উত্তর বিজেপি নেতার কাছেও অধরা। তাঁর বক্তব্য, “আমার বিরুদ্ধে কোনও খুনের অভিযোগ নেই। কোনও হিংসার মামলা আছে বলছে। আমি নিশ্চয়ই যাব। বিষয়টি জানতে হবে। ভয় নেই কোনও।”