Body Recover: ভয়ঙ্কর দৃশ্য! গলায় ব্লাউজ জড়ানো, মেঝেয় পড়ে দেড় বছরের মেয়ে; ওদিকে ঝুলছে মা

Purba Burdwan: মা ও শিশু কন্যার জোড়া দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে ভাতারে।

Body Recover: ভয়ঙ্কর দৃশ্য! গলায় ব্লাউজ জড়ানো, মেঝেয় পড়ে দেড় বছরের মেয়ে; ওদিকে ঝুলছে মা
জোড়া মৃতদেহ উদ্ধার ভাতারে। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2021 | 9:40 AM

পূর্ব বর্ধমান: দেড় বছরের সন্তানকে খুন করে আত্মঘাতী হওয়ার অভিযোগ উঠল মায়ের বিরুদ্ধে। শুক্রবার ভাতারের হরিপুর গ্রামে ঘটনাটি ঘটেছে। মা ও শিশু কন্যার জোড়া দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ভাতার থানার পুলিশ গিয়ে মৃতদেহ দু’টি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত ওই তরুণীর নাম চন্দনা ঘাটোয়াল (১৯)। মেয়ের নাম নন্দিনী ঘাটোয়াল (দেড় বছর)। চন্দনাদেবীর একমাত্র সন্তান ছিল নন্দিনী। প্রাথমিকভাবে পুলিশের ধারনা মেয়েকে শ্বাসরোধ করে খুন করে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছেন চন্দনা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

স্থানীয় সূত্রে খবর, হরিপুর পুরানো দিঘিরপাড়ের বাসিন্দা সঞ্জীব ঘাটোয়ালের সঙ্গে বছর তিনেক আগে প্রেম করে বিয়ে হয়েছিল আউশগ্রামের বটগ্রামের বাসিন্দা চন্দনার। সঞ্জীব দিনমজুরের কাজ করেন। তাঁরা তিন ভাই। পাশেই থাকেন সঞ্জীবের বাবা ও এক ভাই। অন্যদিকে আরেক ভাই সঞ্জীবের সঙ্গেই থাকেন।

শুক্রবার সকালে সঞ্জীব তার ভাই রাহুল কাজে চলে যান। বাড়িতে তখন মেয়েকে নিয়ে ছিলেন চন্দনা। অভিযোগ, সঞ্জীব সাড়ে এগারোটা নাগাদ বাড়িতে খেতে এসে দেখতে পান ঘরের দরজা বন্ধ। স্ত্রীকে ডাকাডাকি করে দরজা না খোলায় ধাক্কা দিয়ে দরজা খোলা হয়। তখন ওই ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায় চন্দনাকে।

অভিযোগ, মেঝেতে গলায় একটি ব্লাউজ জড়ানো অবস্থায় পড়ে থাকতে দেখা যায় দেড় বছরের নন্দিনীকে। সঙ্গে সঙ্গে তাদের ভাতার গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। সঞ্জীবের সঙ্গে জনমজুরি করতে চন্দনাও যেতে চেয়েছিলেন। কিন্তু বাড়িতে বাচ্চা থাকায় তাতে আপত্তি করেন সঞ্জীব। এ নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয় বলে অভিযোগ। এরই মধ্যে চন্দনা ও তাঁর কোলের সন্তানের দেহ উদ্ধার হয়।

প্রতিবেশী বুলন বাউরি বলেন,  “আমরা মাঠ থেকে ফিরেছি তখন। দেখছি ওদের বাড়িতে দরজা ধাক্কাধাক্কি করছে। আওয়াজ পেয়ে এসে দেখি সঞ্জীব ওর বউকে দরজা খুলতে বলছে। কিন্তু ভিতর থেকে কোনও সাড়াশব্দ নেই। এরপরই জানলা ধাক্কা মেরে দেখে বউ ঝুলছে। চিৎকার শুনে আরও লোকজন আসে। পাশের ঘরের ভিতর দিয়ে সঞ্জীবই ঢুকে দরজা খোলে। তারপর পুলিশকে জানানো হয়। সেই সময় বাড়িতে কেউ ছিল না।”

কী কারণে এই ঘটনা তা খতিয়ে দেখছে পুলিশ। এটি নিছক আত্মহত্যা নাকি এর পিছনে অন্য কোনও রহস্য রয়েছে তাও খতিয়ে দেখা হচ্ছে। যদিও সঞ্জীবের বাড়ির লোকজনের দাবি, তাঁদের ছেলের বউ আত্মহত্যাই করেছেন। এ নিয়ে চন্দনার শ্বশুরবাড়ির লোকজন ও প্রতিবেশীদের সঙ্গেও কথা বলে পুলিশ। সব দিকে খোলা রেখেই চলছে তদন্ত।

আরও পড়ুন: Kolkata municipal election 2021: কলকাতার পুরভোটে তৃণমূলের প্রার্থী ক্ষিতি-তনয়া বসুন্ধরা গোস্বামী