Purbo Burdwan: গ্রামের মহিলার সঙ্গে গোপন ভিডিয়ো ফাঁস করলেন স্ত্রী, হাতুড়ে চিকিৎসককে ডেকে করা হল মাথা ন্যাড়া!

Purbo Burdwan: গ্রামবাসীদের একাংশ জানান, ওই হাতুড়ে চিকিৎসকের স্ত্রী বিষয়টি ফাঁস করেন। প্রথমে নিজের স্বামীকে অনেকবার বোঝানোর চেষ্টা করেছিলেন।

Purbo Burdwan: গ্রামের মহিলার সঙ্গে গোপন ভিডিয়ো ফাঁস করলেন স্ত্রী, হাতুড়ে চিকিৎসককে ডেকে করা হল মাথা ন্যাড়া!
সালিশিসভায় যুবকের মাথা ন্যাড়া করার অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2022 | 3:50 PM

বর্ধমান: বিবাহ বহির্ভূত সম্পর্কের জের। সালিশিসভা বসিয়ে মাথা ন্যাড়া করে এক হাতুড়ে চিকিৎসককে জুতোর মালা পরানোর অভিযোগ উঠল। পূর্ব বর্ধমানের আউশগ্রামের পুবার গ্রামে সোমবার বিকেলে ঘটনাটি ঘটেছে। ঘটনা ঘিরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। পুলিশ গিয়ে উত্তেজিত জনতার হাত থেকে ওই হাতুড়ে চিকিৎসককে উদ্ধার করে নিয়ে যায়।

পুবার গ্রামের বাসিন্দা গ্রামেই একটি চেম্বার খুলেছিলেন। অভিযোগ, তাঁর চেম্বারে আসতেন গ্রামেরই এক গৃহবধূ। সেই সূত্রেই তাঁর সঙ্গে পরিচয়। তারপর ঘনিষ্ঠতা। ওই গৃহবধূর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি।

গ্রামবাসীদের একাংশ জানান, ওই হাতুড়ে চিকিৎসকের স্ত্রী বিষয়টি ফাঁস করেন। প্রথমে নিজের স্বামীকে অনেকবার বোঝানোর চেষ্টা করেছিলেন। কিন্তু তারপরও ওই মহিলার সঙ্গে সম্পর্ক রেখে চলায়, বিষয়টি প্রতিবেশীদের জানিয়ে দেন তিনি। গৃহবধূর সঙ্গে আপত্তিকর অবস্থার ভিডিয়ো স্বামীর মোবাইলে দেখে ফেলেন তাঁর স্ত্রী। আরও ভেঙে পড়েন তিনি।

এরপরই তিনি গিয়ে গোটা বিষয়টি জানিয়ে দেন ওই মহিলার শ্বশুরবাড়িতে। এরপরেই গ্রামে বিষয়টি চাউর হয়ে যায়। গ্রাম সুরক্ষা কমিটিকে জানানোর পর সালিশিসভা বসানোর সিদ্ধান্ত নেওয়া হয়। বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়া হয় ওই হাতুড়ে চিকিৎসককে।

কিছুক্ষণ কথাবার্তার পর তাঁকে একটি বিদ্যুতের খুঁটিতে বেঁধে রাখা হয়। অভিযোগ, এরপর মাথা ন্যাড়া করে পরানো হয় জুতোর মালা। স্থানীয় ছোড়া ফাঁড়িতে খবরটি পৌঁছয়। পুলিশ গিয়ে ওই চিকিৎসককে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এই ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।