Saayoni Ghosh: কুন্তল এখনও দোষী প্রমাণিত হয়নি, কেবল অভিযোগ: সায়নী

Saayoni Ghosh: কুন্তল ঘোষের বিরুদ্ধে টাকা নেওয়ার এই অভিযোগের বিষয়ে প্রশ্ন করা হয়েছিল যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষকে। তিনি অবশ্য বলছেন, এটি একটি অভিযোগ, তিনি এখনও দোষী প্রমাণিত হননি।

Saayoni Ghosh: কুন্তল এখনও দোষী প্রমাণিত হয়নি, কেবল অভিযোগ: সায়নী
সায়নী ঘোষ
Follow Us:
| Edited By: | Updated on: Jan 12, 2023 | 7:58 PM

হুগলি: নিয়োগ দুর্নীতি (Recruitment Scam) মামলায় সিবিআই জিজ্ঞাসাবাদ শেষে নিজাম প্যালেস থেকে বেরিয়ে সংবাদ মাধ্যমের সামনে বিস্ফোরক দাবি করেছেন ‘মানিক-ঘনিষ্ঠ’ তাপস মণ্ডল (Tapas Mondal)। তিনি অভিযোগ তুলেছেন জনৈক কুন্তল ঘোষ নামে এক ব্যক্তির বিরুদ্ধে। তাপসের দাবি, ওই কুন্তল ঘোষ নাকি ১৯ কোটি টাকা নিয়েছিলেন। তিনি আবার হুগলির একটি কলেজের বোর্ডের অন্যতম কর্ণধার বলে দাবি তাপসের। শুধু তাই নয়, তিনি হুগলিতে তৃণমূলের যুব নেতা বলেও পরিচিত বলে জানা গিয়েছে। কুন্তল ঘোষের বিরুদ্ধে টাকা নেওয়ার এই অভিযোগের বিষয়ে প্রশ্ন করা হয়েছিল যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষকে (Saayoni Ghosh)। তিনি অবশ্য বলছেন, এটি একটি অভিযোগ, তিনি এখনও দোষী প্রমাণিত হননি।

শাসক দলের যুব সভানেত্রীর দাবি, একটি তদন্ত যখন চলে, তখন অনেক মানুষের নাম উঠে আসে। কিন্তু যতক্ষণ সিবিআই বা তদন্তকারী সংস্থার তরফে কিছু না জানানো হচ্ছে, ততক্ষণ এই বিষয়ে মন্তব্য করতে চান না সায়নী। উল্লেখ্য, জনৈক ওই কুন্তলের সঙ্গে সায়নী ঘোষের এক ফ্রেমে ছবিও প্রকাশ্যে আসতে শুরু করেছে। এদিন সেই প্রসঙ্গেও প্রশ্ন করা হয়েছিল যুব তৃণমূলের রাজ্য সভানেত্রীকে। সায়নী অবশ্য এই তত্ত্বটিকে সম্পূর্ণ উড়িয়ে দিয়েছেন। তাঁর বক্তব্য, বিভিন্ন জায়গায় তিনি ঘুরে বেরান এবং সেই সূত্রে অনেকের সঙ্গেই ছবি থাকতে পারেন। তবে তিনি যুব সভানেত্রী হয়েছেন দুই বছর আগে। কিন্তু সায়নীর দাবি, যে সময়ের কথা তুলে অভিযোগ তোলা হচ্ছে, সেটি আরও আগের। ফলে একসঙ্গে ছবি থাকার সঙ্গে তাৎপর্যপূর্ণ কোনও যোগ নেই বলেই দাবি সায়নীর।

তবে সায়নী ঘোষ এও স্পষ্টভাষায় জানিয়ে দিয়েছেন, “ঘটনাটি তদন্ত সাপেক্ষ। কুন্তল ঘোষ হোক বা পার্থ চট্টোপাধ্যায় হোক… বা যে কেউ হোক, কেউ ভুল করলে যেমন আইনি ব্যবস্থা নেওয়া হবে, তেমনই দলের তরফ থেকেও কোনও আপোষ করা হবে না।” প্রসঙ্গত, তৃণমূল রাজ্য মুখপাত্র কুণাল ঘোষও এই জনৈক কুন্তল ঘোষের বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ প্রসঙ্গে জানিয়েছেন, বিষয়টি নিয়ে যাতে তদন্ত হয়। বলেছেন, “একজনের মুখে আমরা শুনেছি। আমাদের কিছু বলার নেই।”