মন্ত্রী-পুত্রের পোশাক টেনেহিঁচড়ে ছিঁড়ে একাকার কাণ্ড! ভাইরাল ভিডিয়ো

Minister-Son Beaten: জনরোষের শিকার হলেন মন্ত্রী স্বপন দেবনাথের ছোট ছেলে। তাঁর জামা-কাপড় ছিঁড়ে হেনস্থা করা হচ্ছে এই রকম একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যা নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়াল কালনা এলাকায়।

মন্ত্রী-পুত্রের পোশাক টেনেহিঁচড়ে ছিঁড়ে একাকার কাণ্ড! ভাইরাল ভিডিয়ো
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 20, 2021 | 5:31 PM

কালনা: জনরোষের শিকার হলেন মন্ত্রী স্বপন দেবনাথের ছোট ছেলে। তাঁর জামা-কাপড় ছিঁড়ে হেনস্থা করা হচ্ছে এই রকম একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যা নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়াল কালনা এলাকায়।

ভাইরাল হওয়া এক ভিডিয়োতে দেখা যাচ্ছে, রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথের ছোট ছেলে সৌরভ দেবনাথ কালো টি-শার্ট পরে রয়েছেন, আর কয়েকজন উত্তেজিত লোক তা টেনে ছিঁড়ে ফেলছে। তবে এই ছবির সত্যতা TV9 বাংলা যাচাই করেনি। এই ভাইরাল ভিডিয়ো নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন।

তবে সূত্রের খবর, গত ১৬ আগস্ট রাতে নিজের চারচাকা গাড়ি নিয়ে কোথাও থেকে বাড়ির দিকে যাচ্ছিলেন মন্ত্রী-পুত্র। তবে ড্রাইভারের আসনে তিনি ছিলেন না। তাঁর ড্রাইভার গাড়িচি চালাচ্ছিলেন বলে খবর। কালনা পুরসভার ১০ নম্বর ওয়ার্ড এলাকায় আচমকা গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পর পর কয়েক জায়গায় ধাক্কা মারে। তারপর একটি পোলে গিয়ে ধাক্কা মেরে থেমে যায়। সেখানে কয়েকজন যুবক বসেছিলেন। অল্পের জন্য তাঁরা রক্ষা পান।

এরপরই উত্তেজিত জনতা গাড়ির ড্রাইভারকে বের করে এনে মারধর শুরু করেন। ড্রাইভারকে বাঁচাতে মন্ত্রীর ছেলে গাড়ি থেকে নামলে তাঁকেও মারধর করা হয় বলে অভিযোগ। গায়ে-গালে এসে পড়ে একের পর এক চড় থাপ্পড়। টানা হয় পরনের পোশাক। ছিঁড়ে যায় টি-শার্ট।

পরে মন্ত্রীর ছেলের পরিচয় পেয়ে তাঁকে ছেড়ে দেওয়া হয় বলে জানা গিয়েছে। তবে এই ভাইরাল ভিডিয়োর সূত্র ধরে দুর্ঘটনাস্থলে গেলে স্থানীয়রা আর কেউই এ বিষয়টি নিয়ে মুখ খুলতে চাননি। থানাতেও কোনও পক্ষের তরফে লিখিত কোনও অভিযোগ দায়ের হয়নি বলে খবর। এর মধ্যে মন্ত্রী স্বপন দেবনাথ ও তাঁর পুত্রের প্রতিক্রিয়া চাওয়া হয়েছিল। কিন্তু কেউই এ বিষয়ে মুখ খুলতে নারাজ। আরও পড়ুন: অনটনে চাষও করেছেন, করোনা নিয়ে গবেষণায় আন্তর্জাতিক স্বীকৃতি সুন্দরবনের গবেষকের