Katwa Drugs Recover: তিন মহিলা এক পুরুষ! গাড়িতে এমন জিনিস দেখে ‘থ’ পুলিশ

Katwa: দেখা যায় গাড়ির ভিতর ঘাপটি মেরে বসে রয়েছেন, তিন মহিলা ও একজন পুরুষ। তাদের কাছেই রয়েছে বেশ কয়েকটি বস্তা।

Katwa Drugs Recover: তিন মহিলা এক পুরুষ! গাড়িতে এমন জিনিস দেখে 'থ' পুলিশ
কাটোয়ায় গাঁজা উদ্ধার (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Sep 22, 2022 | 11:56 AM

পূর্ব বর্ধমান: গভীর রাত। কাটোয়া থেকে পাচুনদীর দিকে রওনা দিল গাড়িটি। প্রায় ফাঁকা রাস্তায় ছুটছে উর্ধগতিতে। গুটিসুটি মেরে ভিতরে বসে তিন মহিলা। রয়েছেন একজন পুরুষও। আর তাদের সঙ্গেই মাঝারি মাপের খান কয়েক বস্তা। কী ছিল সেই বস্তায়? পুলিশ গাড়ি আটকে কী দেখল বস্তার ভিতরে?

পুলিস সূত্রে জানা গিয়েছে, এই ঘটনা মাদক পাচারের। যা সম্ভবত অন্তরাজ্য পাচারচক্রের সঙ্গে যুক্ত থাকার সম্ভাবনা প্রবল। গোপন সূত্রে এই পাচারের খবর এসেছিল পুলিশের কাছে। সেইমত পূর্ব বর্ধমান জেলার কেতুগ্রাম থানার পুলিশ জাল পাতে পাচুনদী এলাকাতে। তখন প্রায় মধ্যরাত, একটি গাড়িকে কাটোয়ার দিক থেকে আসতে দেখে পুলিশ। খবর অনুযায়ী এই গাড়িতেই থাকার কথা নিষিদ্ধ মাদক গাঁজার। তাই গাড়িটি সামনে আসতেই পথ আটকায় পুলিশ।

দেখা যায় গাড়ির ভিতর ঘাপটি মেরে বসে রয়েছেন, তিন মহিলা ও একজন পুরুষ। তাদের কাছেই রয়েছে বেশ কয়েকটি বস্তা। একে একে সেগুলি খুলতেই চক্ষু চড়কগাছ হয়ে যায় তাদের। দেখা যায়, বস্তা ভর্তি রয়েছে গাঁজায়। প্রায় ৩৫ কেজি গাঁজা উদ্ধার হয় গাড়িটা থেকে। যার আনুমানিক বাজারমূল্য বেশ কয়েক লক্ষ টাকা।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, কাটোয়া থেকে এই গাঁজা নিয়ে গাড়িটি যাচ্ছিল মুর্শিদাবাদের সালারের পথে। সেখান থেকে অন্যত্র পাচারের ছক ছিল। এ দিকে, গাঁজা উদ্ধারের পরেই আটক করা হয় গাড়িটিকে। গ্রেফতার করা হয় চারজনকে। বৃহস্পতিবার তাদের কাটোয়া আদালতে তোলা হবে। ধৃতদের সঙ্গে কি যোগ রয়েছে আন্তরাজ্য পাচারচক্রের? প্রশ্নের উত্তর খুঁজতে ধৃতদের হেফাজতে চাইবে পুলিশ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla