কল্পতরু এগরা পুরসভা, ভোটের আগে উদ্বোধন একের পর এক প্রকল্পের

ভোট টানতে 'দুয়ারে সরকার' থেকে 'পাড়ায় পাড়ায় সমাধান', এগরাবাসীর (Egra) সব সমস্যা সমাধানের চেষ্টা চালাচ্ছেন পুর প্রতিনিধিরা।

কল্পতরু এগরা পুরসভা, ভোটের আগে উদ্বোধন একের পর এক প্রকল্পের
এগরা পুরসভা
Follow Us:
| Updated on: Feb 19, 2021 | 11:42 PM

এগরা: ভোটের আগে যেন কল্পতরু এগরা (Egra) পুরসভা। ভোট টানতে ‘দুয়ারে সরকার’ থেকে ‘পাড়ায় পাড়ায় সমাধান’, এগরাবাসীর সব সমস্যা সমাধানের চেষ্টা চালাচ্ছেন পুর প্রতিনিধিরা। স্বাস্থ্যসাথী, বিধবাভাতা, বার্ধক্যভাতা,পানীয় জলের প্রকল্প, বাদ যাচ্ছে না কোনওটাই। গত তিন মাসে একাধিক প্রকল্পের জন্য টাকা বরাদ্দ করেছে এগরা পুরসভা। ভোটের আগেই বেশিরভাগ প্রকল্পের কাজ শুরু করার চেষ্টা চলছে।

৩ মাসের কাজের খতিয়ান:

৬ নম্বর ওয়ার্ডে পুকুরের গার্ড ওয়ালের জন্য বরাদ্দ ১৮ লক্ষ ১২ হাজার ৩০৩ টাকা ৪ নম্বর ওয়ার্ডে দুটি রাস্তার জন্য বরাদ্দ ৩০ লক্ষ ৯৪ হাজার ৭৬৭ টাকা ৮ নম্বর ওয়ার্ডে একটি রাস্তার জন্য বরাদ্দ ৩৩ লক্ষ ৭৫ হাজার ৪৭৯ টাকা ৯ নম্বর ওয়ার্ডে ড্রেনের জন্য বরাদ্দ ১৬ লক্ষ ৩৪ হাজার ১৬৪ টাকা ১২ নম্বর ওয়ার্ডে ড্রেনের জন্য বরাদ্দ হয়েছে ২৮ লক্ষ ৩৯ হাজার ৫১৪ টাকা

বর্তমান এগরা পুরসভার প্রশাসক স্বপন নায়ক। তার আগে এগরা পুরসভার প্রশাসক ছিলেন শঙ্কর বেরা। শুভেন্দু ঘনিষ্ঠ হওয়ায় জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে তাঁকে সরিয়ে দেওয়া হয়। এমনটাই মত এলাকাবাসীর। এর পরেই উন্নয়নের জন্য একাধিক পদক্ষেপ করে এগরা পুরসভা। শঙ্কর বেরার আমলে ডাকা হয়েছে একাধিক টেন্ডার। এর আগে শেষ টেন্ডার হয়েছিল ২০২০ সালে শঙ্কর বেরার সময়ে। ম্যারাথন প্রকল্পের উদ্বোধনের বিষয়ে পুর প্রশাসক স্বপন নায়ক জানান, বঙ্গধ্বনি, দুয়ারে সরকার, পাড়ায় সমাধান, স্বাস্থ্যসাথী ও পানীয় জলের প্রকল্প থেকে শুরু করে মানুষের উন্নয়ন, সবটাই সম্ভব হয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য।

আরও পড়ুন: ভিডিয়ো: ব্রাত্যও স্লোগান তুললেন ‘জয় শ্রী রাম’