Nandigram Crime: অনেক দিন থেকে খুঁজছিলেন, যুবককে দেখতে পেয়েই জুতো দিয়ে মার নন্দীগ্রামে

Nandigram Crime: মঙ্গলবার এই ঘটনার খবর পেয়েই ছুটে যায় নন্দীগ্রাম থানার পুলিশ। ওই যুবককে পুলিশ উদ্ধার করে নিয়ে যায়।

Nandigram Crime: অনেক দিন থেকে খুঁজছিলেন, যুবককে দেখতে পেয়েই জুতো দিয়ে মার নন্দীগ্রামে
গণধোলাই দেওয়া হয়েছে যুবককে
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2022 | 8:46 PM

নন্দীগ্রাম: টাকা দিয়ে হয়নি চাকরি। তাই লাইট পোস্টে বেঁধে গণধোলাই দেওয়া হল যুবককে, এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বিধানসভা কেন্দ্র নন্দীগ্রামে। মঙ্গলবার বিকেলে এক যুবককে লাইট পোস্টে বেঁধে রেখে বেধড়ক গণধোলাই দেওয়ার অভিযোগ উঠেছে। এলাকার বাসিন্দারাই এই কাজ করেছেন বলে অভিযোগ। মঙ্গলবার দুপুরে নন্দীগ্রাম ২ ব্লকের রানীচক হাই স্কুল সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনার খবর পেয়ে ছুটে যান নন্দীগ্রাম থানার পুলিশ। গ্রামবাসীদের কাছ থেকে ওই যুবককে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

জানা যাচ্ছে, নন্দীগ্রাম ২ নম্বর ব্লকের একাধিক এলাকার চাকরি প্রার্থীদের থেকে ওই ব্যক্তি টাকা নিয়েছে বলে অভিযোগ। চাকরি দেওয়ার নাম করে কয়েক লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে সঞ্জীব গুড়িয়া নামে এক যুবকের বিরুদ্ধে। দীর্ঘদিন ধরে টাকা দেওয়ার পরও চাকরি হয়নি অনেকের। এরপর চাকরিপ্রার্থী যুবক ও যুবতীরা টাকা ফেরত চাইতে শুরু করেন। তারপর থেকে ওই যুবক উধাও হয়ে যাযন বলে এলাকার বাসিন্দাদের দাবি।

মঙ্গলবার দুপুরে নন্দীগ্রাম ২ নম্বর ব্লকের রানীচক হাই স্কুল সংলগ্ন এলাকায় সঞ্জীব গুড়িয়াকে দেখতে পান প্রতারিত চাকরিপ্রার্থীদের পরিবারের সদস্যরা। এরপর যুবককে লাইট পোস্টে বেঁধে রাখেন তাঁরা। তারপরই শুরু হয় বেধড়ক গণধোলাই। এলাকার বাসিন্দারা জুতো দিয়ে ওই যুবককে মারধর করেন বলে অভিযোগ। ঘটনার খবর পেয়ে যায় নন্দীগ্রাম থানার পুলিশ। গ্রামবাসীদের কাছ থেকে গণধোলাইয়ের শিকার ওই যুবককে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

যদিও এ বিষয়ে গ্রামবাসীদের কাছ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। নন্দীগ্রাম থানার পুলিশ আধিকারিক বলেন, “বিষয়টি আমরা খতিয়ে দেখছি। না জেনে বেশি কিছু মন্তব্য করতে পারব না।”