খেজুরিতে ভারী বর্ষণে বাড়ির দেওয়াল ধসে মৃত্যু দম্পতির, আহত সন্তান

গত কয়েকদিন ধরে টানা বৃষ্টিপাতের জেরে আলগা হয়ে গিয়েছিল মাটির দেওয়াল। শুক্রবার রাতে আচমকাই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে সেই দেওয়াল। প্রবল শব্দ পেয়ে ছুটে আসেন প্রতিবেশীরা।

খেজুরিতে ভারী বর্ষণে বাড়ির দেওয়াল ধসে মৃত্যু দম্পতির, আহত সন্তান
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jun 19, 2021 | 3:57 PM

খেজুরি: টানা বৃষ্টির জেরে মাটির বাড়ির দেওয়াল চাপা পড়ে মৃত্য়ু হল দম্পতির। গুরুতর আহত একমাত্র সন্তান। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার খেজুরির রামচক এলাকায়। মৃত দম্পতির নাম পঞ্চানন মণ্ডল (৭৫) ও ননীবালা মণ্ডল (৬৫)।

গত কয়েকদিন ধরে টানা বৃষ্টিপাতের জেরে আলগা হয়ে গিয়েছিল মাটির দেওয়াল। শুক্রবার রাতে আচমকাই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে সেই দেওয়াল। প্রবল শব্দ পেয়ে ছুটে আসেন প্রতিবেশীরা। মাটির তলা থেকে পরিবারের ৩ সদস্যকে উদ্ধার করেন তাঁরা। কিন্তু ঘটনাস্থলেই বৃদ্ধ দম্পতির মৃত্যু হয় বলে জানা গিয়েছে।

খেজুরি দুই নম্বর ব্লকের বারাতলা অঞ্চলের রামচক ১৮০ নম্বর বুথ এলাকার মৃত ওই দম্পতির ছেলেও গুরুতর আহত। বিশেষ চাহিদা সম্পন্ন কুশ মন্ডল (৩২ বছর) এখন গুরুতর আহত অবস্থায় জনকা প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন।

আরও পড়ুন: Update:মা-বাবা-বোন-ঠাকুমাকে জ্যান্ত সমাধিস্থ করেছিল আসিফ! বাড়ির গুদাম থেকে মিলল দেহ 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাত প্রায় ১১টা নাগাদ হুড়মুড় করে ভেঙে পড়ে পঞ্চানন বাবুর মাটির বাড়িটি। সেই সময় প্রতিবন্ধী ছেলেকে নিয়ে ঘরের মধ্যে ছিলেন ওই দম্পতি। ঘটনা জানতে পেরেই প্রতিবেশীরা ছুটে এসে মাটির চালাগুলো সরিয়ে তাঁদের উদ্ধারের চেষ্টা চালান।

আরও পড়ুন: আষাঢ়স্য বঙ্গে বানভাসি জেলা! অবিরাম বর্ষণে কোথাও ঘরে ঢুকল জল, কোথাও বা দ্বারপ্রান্তে মৃত্যু 

কিন্তু দীর্ঘ সময় মাটির তলায় চাপা পড়ে থাকায় ঘটনাস্থলেই দম্পতির মৃত্যু হয়। তবে ছেলেটিকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এই মুহূর্তে তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়।