বিকট শব্দ! বোমা বিস্ফোরণে উড়ল তৃণমূল কর্মীর বাড়ি

বিজেপির অভিযোগ, এলাকার সক্রিয় তৃণমূলের কর্মী বলে পরিচিত সুনীল মণ্ডলের বাড়িতে বোমা মজুত করে রাখা হয়েছিল। সেখান থেকেই এই বিস্ফোরণ।

বিকট শব্দ! বোমা বিস্ফোরণে উড়ল তৃণমূল কর্মীর বাড়ি
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jun 20, 2021 | 11:48 PM

পূর্ব মেদিনীপুর: রবিবার বিকেলে মজুত রাখা বোমা ফেটে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল তৃণমূল কর্মীর বাড়ির একাংশ। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল পূর্ব মেদিনীপুর জেলার ময়না (Moyna) থানার বাকচা গ্রাম পঞ্চায়েতের বরুনা গ্রামে। তৃণমূলের নেতার বাড়িতে বোমা মজুত ছিল বলে অভিযোগ বিজেপির। অন্যদিকে তৃণমূল কর্মীর বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ ঘাসফুল শিবিরের।

বিজেপির অভিযোগ, এলাকার সক্রিয় তৃণমূলের কর্মী বলে পরিচিত সুনীল মণ্ডলের বাড়িতে বোমা মজুত করে রাখা হয়েছিল। এলাকায় সন্ত্রাস তৈরির পরিকল্পনা চলছে বলে দাবি তাদের।

স্থানীয়দের দাবি, শনিবার রাতেও স্থানীয় এলাকায় ব্য়াপক বোমাবাজি হয়। তারপর এদিন বিকাল সাড়ে পাঁচটা নাগাদ হঠাৎ প্রচণ্ড বিস্ফোরণে কেঁপে ওঠে এলাকা। ভেঙে পড়ে তৃণমূল নেতার বাড়ির একাংশ। মজুত রাখা বোমা ফেটেই এই বিস্ফোরণ বলে দাবি স্থানীয়দের। এই ঘটনায় বাড়ির দোতলার একাংশ ভেঙে পড়েছে। ঘটনাস্থলে ময়না থানার পুলিশ পৌঁছয়। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

তবে পুলিশ সূত্রে খবর, এই বিস্ফোরণের ঘটনায় কেউ হতাহত হয়নি। তবে কী কারণে এই বিস্ফোরণ তা খতিয়ে দেখা হচ্ছে। উল্লেখ্য, গত পঞ্চায়েত নির্বাচন থেকে ময়না এলাকা রীতিমতো রাজনৈতিক ভাবে উত্তপ্ত হয়ে রয়েছে। ধারাবাহিক ভাবে সেখানে রাজনৈতিক ঝামেলার অভিযোগ ওঠে। এই ঘটনায় তৃণমূলের অভিযোগ বিজেপির দিকে। পাল্টা বিজেপি দোষ চাপিয়েছে তৃণমূলের ঘাড়ে।

আরও পড়ুন: বজ্রাঘাতে মৃত মা-বাবা, অনাথ তিন বছরের ছেলে!

বিজেপি নেতা আশিস মণ্ডল অভিযোগ করেন, তৃণমূল এলাকায় রাজনৈতিক অশান্তি পাকানোর জন্য বাড়িতে বোমা মজুত রেখেছিল। আর এই মজুত করা বোমা ফেটেই এদিনের দুর্ঘটনা। অন্যদিকে তৃণমূল নেতা সুব্রত মালাকার এই অভিযোগ অস্বীকার করেন। তাঁর পাল্টা অভিযোগ, বিজেপি বোমাবাজি করেছে ওই বাড়িতে।

আরও পড়ুন: পৃথক উত্তরবঙ্গের দাবি তোলা জন বার্লার বিরুদ্ধে থানায় অভিযোগ তৃণমূলের