Suvendu Adhikari : শুভেন্দুর কনভয়ে ধাক্কা মারার পর ‘পালিয়েছিলেন’ কেন? ট্রাক চালক বললেন…

Suvendu Adhikari : কাঁথি মহকুমা পুলিশ আধিকারিক সোমনাথ সাহা বলেন, "ফরেন্সিক দল ও মোটর ভেহিক্যালসের আধিকারিকরা এসে পরিদর্শন করেন। তারপর তাঁরা রিপোর্ট দেবেন। এখনও পর্যন্ত পথ দুর্ঘটনায় কোনও লিখিত অভিযোগ দায়ের করেনি কোনও পক্ষই।"

Suvendu Adhikari : শুভেন্দুর কনভয়ে ধাক্কা মারার পর 'পালিয়েছিলেন' কেন? ট্রাক চালক বললেন...
ট্রাক চালক শেখ সোলেমান
TV9 Bangla Digital

| Edited By: Sanjoy Paikar

Jul 03, 2022 | 11:53 PM

পূর্ব মেদিনীপুর : রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয় দুর্ঘটনার পর কেটেছে ৪৮ ঘণ্টা। বিরোধী দলনেতার কনভয়ে ট্রাকের ধাক্কা মারা নিয়ে রাজনৈতিক চাপান-উতর তৈরি হয়েছে। আর প্রাথমিক তদন্তের পর পূর্ব মেদিনীপুর জেলার মারিশদা থানার পুলিশ জানিয়েছে, কোনও পরিকল্পিত নয়। নিছক পথ দুর্ঘটনার কারণে এমন ঘটনা ঘটেছে। এদিকে, দুর্ঘটনার পর পালিয়ে যাওয়া ট্রাক চালক ও ট্রাকটিকে নন্দকুমার থেকে আটক করে নিয়ে আসে পুলিশ। তিনি কি পালিয়ে গিয়েছিলেন, TV9 বাংলাকে সেই প্রশ্নের উত্তর দিলেন আটক ট্রাক চালক শেখ সোলেমান। ট্রাকটির মালিক শুভেন্দু অধিকারীর বিধানসভা কেন্দ্র নন্দীগ্রামের বাসিন্দা। নাম পরমেশ্বর প্রধান।

শুক্রবার মারিশদা থানার দুর্মুটের কাছে শুভেন্দুর কনভয়ের একটি গাড়িতে ধাক্কা মেরেছিল ট্রাকটি। সেই সময় একটি বাসও চলে এসেছিল সেখান। রবিবার সকালে আবারও মারিশদা থানায় এসে হাজির হন ফরেন্সিক দল ও মোটর ভেহিক্যালসের আধিকারিকরা। তাঁরা বাস ও ট্রাকটি খতিয়ে দেখেন। পাশাপাশি আবারও ঘটনাস্থল পরিদর্শন করেন তাঁরা। দুর্ঘটনাগ্রস্ত বাস ও ট্রাকটি পরীক্ষা করে দেখেন আধিকারিকরা। থানাতে রাখা আছে শুভেন্দু অধিকারীর কনভয়ের ওই গাড়ি, বাস ও ট্রাকটি।

Purba Medinipur

আজও মারিশদা থানায় এসে হাজির হন ফরেন্সিক দল ও মোটর ভেহিক্যালসের আধিকারিকরা

আটক ট্রাক চালক শেখ সোলেমান বীরভূম জেলার বাসিন্দা। তিনি বলেন, “দুর্ঘটনার সময় আমি ট্রাকটি নিয়ে পেট্রোল পাম্প সংলগ্ন রাস্তার পাশে দাঁড়িয়েছিল। তখনই একটি স্করপিও এসে ট্রাকের সামনে ধাক্কা দেয়। তারপরও সেখানেই দাঁড়িয়েছিলাম। পাশে থাকা পেট্রোল পাম্পে তেল নিয়েছি। দুর্ঘটনাগ্রস্ত স্করপিওতে থাকা ব্যক্তিরা বলেন, তোমার কোনও দোষ নেই। চলে যাও। তারপর আমি সেখান থেকে চলে যাই। এরপর বিষয়টি মালিককে জানাই।”

কাঁথি মহকুমা পুলিশ আধিকারিক সোমনাথ সাহা বলেন, “ফরেন্সিক দল ও মোটর ভেহিক্যালসের আধিকারিকরা এসে পরিদর্শন করেন। তারপর তাঁরা রিপোর্ট দেবেন। এখনও পর্যন্ত পথ দুর্ঘটনায় কোনও লিখিত অভিযোগ দায়ের করেনি কোনও পক্ষই।” তিনি আরও বলেন, “সিআরপিএফ-এর বিরুদ্ধে বাসের চালককে মারধরের অভিযোগ দায়ের হয়েছে। পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্তের কারণে সিআরপিএফ-কে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।”

এই খবরটিও পড়ুন

শুক্রবার রথযাত্রার দিন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী পূর্ব মেদিনীপুরের তমলুকে অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। সেই সময় দুর্ঘটনার কবলে পড়ে কনভয়। প্রাথমিক তদন্তে এটা নিছক দুর্ঘটনা বলে জানা গেলেও পুলিশ সব দিক খতিয়ে দেখছে। তারপরই রাজ্য প্রশাসনকে রিপোর্ট দেবে বলে জানা যাচ্ছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla