Contai: কাঁথিতে বিস্ফোরণে ব্যাপক চাঞ্চল্য, বাড়িতে বেআইনি বাজি মজুতের অভিযোগ তৃণমূল কর্মীর বিরুদ্ধে

Contai: যে ব্যক্তির বাড়িতে এ কাণ্ড ঘটেছে তিনি এলাকায় তৃণমূল কর্মী (Trinamool Congress) বলেই পরিচিত বলে জানা যাচ্ছে। যদিও ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তদন্ত শেষে বোঝা যাবে বিস্ফোরণের আসল কারণ।

Contai: কাঁথিতে বিস্ফোরণে ব্যাপক চাঞ্চল্য, বাড়িতে বেআইনি বাজি মজুতের অভিযোগ তৃণমূল কর্মীর বিরুদ্ধে
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Aug 06, 2022 | 11:58 PM

কাঁথি: কাঁথিতে (Kanthi) বিস্ফোরণ। যার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে কাঁথি থানার দেশপ্রাণ ব্লকের মোক্তব এলাকায়। সূত্রের খবর, এদিন রাত ৯টা নাগাদ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় দুজন আহত হয়েছেন বলে জানা যাচ্ছে। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছে কাঁথি থানার পুলিশ (Kanthi Police)। তবে যে ব্যক্তির বাড়িতে এ কাণ্ড ঘটেছে তিনি এলাকায় তৃণমূল কর্মী (Trinamool Congress) বলেই পরিচিত বলে জানা যাচ্ছে। অভিযোগ, তাঁর বাড়িতে মজুত বেআইনি বাজি থাকার ফলে তার বিস্ফোরণ ঘটেছে। যদিও ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তদন্ত শেষে বোঝা যাবে বিস্ফোরণের আসল কারণ। 

ঘটনা প্রসঙ্গে, কাঁথি সাংগঠনিক জেলার বিজেপি সহ সভাপতি অসীম মিশ্র বলেন, “তৃণমূল মানেই তো বোমা, বন্দুক, সন্ত্রাস, মানুষের উপর নির্মম অত্যাচার। এসবই বাংলাজুড়ে চলছে। উত্তর কাঁথিতে বসন্তিয়াতে ভোট পরবর্তী সন্ত্রাসে বহু কার্যকর্তার উপর আক্রমণ করা হয়েছে। যাঁর নেতৃত্বে হয়েছে তিনি তো ওখানকার সবথেকে বড় মস্তান। সেই মস্তানের অনুগামীরাই এ ধরনের কাজ করছেন। বাড়িতে বোমা মজুত রাখছেন। পঞ্চায়েত ভোট সামনে, তার আগে প্রস্তুতি সারছেন। বোম যখন রাখছেন তাতে বিস্ফোরণ তো যে কোনও সময়েই ঘটবে। আজকে ধরা পড়ে গিয়েছেন।”

এই খবরটিও পড়ুন

অন্যদিকে কাঁথি মহকুমা পুলিশের আধিকারিক সোমনাথ সাহা বলেন, “আমরা এমন একটা খবর পেয়েছি। তদন্ত করে দেখছি। ফোর্স গিয়েছে ঘটনাস্থলে।” তবে রাত ঘনাতে এ ঘটনা ঘটাতে স্বাভাবিকভাবেই তীব্র চাঞ্চল্য শুরু হয়েছে গোটা এলাকায়। রাজনৈতিক মহলেও চলছে চাপানউতর। তবে ঘটনা প্রসঙ্গে তৃণমূলের জেলা সভাপতি তরুণ মাইতি, জেলা যুব তৃণমূল সভাপতি সুপ্রকাশ গিরি,ব্লক তৃণমূল নেতৃত্ব দেশপ্রাণ ব্লক তরুণ জানা দের ফোন করলে তাঁরা কেউ ফোন ধরেননি। 

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla