TMC Leader: পুলিশের পোশাকে তৃণমূল নেতা, বিতর্ক উড়িয়ে জানালেন, ‘এই ছবি আমার নয়’

Purba Medinipur: ওই তৃণমূল নেতার নাম শেখ ফিরোজ ওরফে দানী। তিনি জামালপুরের বেরুগ্ৰাম পঞ্চায়েতের প্রধানের স্বামী।

TMC Leader: পুলিশের পোশাকে তৃণমূল নেতা, বিতর্ক উড়িয়ে জানালেন, 'এই ছবি আমার নয়'
শেখ ফিরোজ, তৃণমূল নেতা (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 02, 2023 | 10:47 AM

পূর্ব মেদিনীপুর: পুলিশের পোশাকে তৃণমূল নেতা’র ছবি ভাইরাল সামাজিক মাধ্যমে (Social Media)। যার জেরে বির্তক তৈরি হয়েছে রাজনৈতিক মহলে। অভিযোগ, এই তৃণমূল নেতার বিরুদ্ধে ইতিমধ্যে মুখ্যমন্ত্রী সহ একাধিক প্রাশাসনিক দফতরে অভিযোগ জমা পড়েছে বেআইনি ব্যবসাসহ একাধিক দুর্নীতির। সেই তৃণমূল নেতাই এবার ধরা দিলেন পুলিশের পোশাকে। ঘোটা ঘটনায় তোলপাড় পূর্ব বর্ধমানের জামালপুর।

ওই তৃণমূল নেতার নাম শেখ ফিরোজ ওরফে দানী। তিনি জামালপুরের বেরুগ্ৰাম পঞ্চায়েতের প্রধানের স্বামী। তার বিরুদ্ধে একদিকে যেমন শাসকদলের নেতাদের একাংশ অভিযোগ তুলেছেন তেমনই অভিযোগ তুলেছেন বিরোধী রাজনৈতিক নেতারাও। প্রশ্ন পুলিশের পোশাক শরীরে উঠল কীভাবে? তার আবার ছবিও তোলা হল।

জানা গিয়েছে জামালপুরের বেরুগ্ৰাম, চক্ষণজাদী,কামালপুর,চলবলপুর,হাবাসপুর,সারাংপুর,দাদপুর, শিয়ালী, কোড়া, মুইদিপুর বিভিন্ন এলাকায় অবৈধ ঘাট তৈরি করে বালি পাচার চলছে। এলাকাবাসী থেকে বিরোধীদের  অভিযোগ, শেখ ফিরোজের নেতৃত্বেই দাপিয়ে অবৈধ কারবার চালানো হচ্ছে। আর এই ব্যাপারে প্রশাসন নিশ্চুপ। এরপর আবার পুলিশের পোশাকে তৃণমূল নেতার এই ছবি ভাইরাল শুরু হয়েছে জোর জল্পনা।

এই বিষয়ে জামালপুর পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ  প্রদীপ পাল বলেন, “আমরা ইতিমধ্যে শেখ ফিরোজের বিরুদ্ধে মুখ্যমন্ত্রী সহ প্রশাসনের বিভিন্ন জায়গায় অভিযোগ পাঠিয়েছি। ফেসবুকে তাঁর পুলিশি পোশাকে ছবি আমিও দেখেছি। আমরা চাই প্রশাসন ব্যবস্থা নিক।” বিজেপি নেতা অজয় ডকাল বলেন, “আসলে তোলা আদায়ের সুবিধার জন্যই পুলিশের পোশাক পড়ে সামাজিক মাধ্যমে নিজেকে জাহির করছে। আমরা চাই পুলিশ প্রশাসন ওনার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করুক।” শেখ ফিরোজের সঙ্গে টেলিফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, “এই ছবি আমার নয়। আমাকে বদনাম করার জন্য তৃণমূলের একাংশ বিজেপির সঙ্গে হাত মিলিয়ে এসব করছে।”