Purbo Medinipur: দিঘা যাওয়ার পথে লরির পিছনে ঢুকে গেল গাড়ি, মর্মান্তিক মৃত্যু হাওড়ার ২ যুবকের

Purbo Medinipur: মঙ্গলবার সকালে দুই বন্ধু একটি গাড়িতে দিঘার উদ্দেশে যাচ্ছিলেন। মারিশদা ভাঁইটগড় বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় পণ্য বোঝাই লরির পিছনে গাড়িটি ধাক্কা মারে।

Purbo Medinipur: দিঘা যাওয়ার পথে লরির পিছনে ঢুকে গেল গাড়ি, মর্মান্তিক মৃত্যু হাওড়ার ২ যুবকের
দিঘা যাওয়ার পথে দুর্ঘটনা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2022 | 1:27 PM

পূর্ব মেদিনীপুর: নবমীতে দিঘা যাওয়ার পথে দুর্ঘটনায় কবলে পড়ে মর্মান্তিক মৃত্যু হল হাওড়া দুই যুবকের। দিঘা নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে পর্যটক গাড়ি ও লরির মুখোমুখি সংঘর্ষের মৃত্যু হল দুই পর্যটকের। দুর্ঘটনাটি ঘটেছে সকাল সাড়ে ন’টা নাগাদ দিঘা নন্দকুমার ১১৬ বি জাতীয় সড়কে মারিশদা ভাঁইটগড় বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায়। মৃত দুই যুবক হাওড়া আন্দুলের বাসিন্দা বলে জানা গিয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে।

জানা গিয়েছে, মঙ্গলবার সকালে দুই বন্ধু একটি গাড়িতে দিঘার উদ্দেশে যাচ্ছিলেন। মারিশদা ভাঁইটগড় বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় পণ্য বোঝাই লরির পিছনে গাড়িটি ধাক্কা মারে। লরির পেছনে দুমড়ে মুছড়ে ঢুকে যায় ওই পর্যটকের গাড়ি। জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে।

স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন। খবর পেয়ে আসে মারিশদা থানার ওসি সৌমেন গুহ নেতৃত্বে বিশাল বাহিনী। দ্রুত দু’জনকে উদ্ধার করে কাঁথি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা দু’জনকে মৃত বলে ঘোষণা করেন। মারিশদা থানার পুলিশের পক্ষ থেকে মৃত যুবকের পরিবারের সদস্যদের খবর পাঠানো হয়েছে। দুর্ঘটনাগ্রস্ত পণ্য বোঝাই লরি ও পর্যটকের গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে৷ মারিশদা থানার ওসি সৌমেন গুহ বলেন, “এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে৷ দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে৷ ঠিক কী কারণে এমন দুর্ঘটনা তা তদন্ত করে দেখা হচ্ছে।”