INTTUC: অস্বস্তি বেড়েছে পার্থ ইস্যুতে! বিতর্কের কাঁটা গায়ে নিয়েই হলদিয়ার টাটা স্টিলের ভোটে বড় জয় তৃণমূলের

INTTUC: সোমবার কারখানার এইচ এমসি ডিভিশনের স্থায়ী কর্মচারী সংগঠনের নির্বাচনে একক সংখ্যাগরিষ্ঠতা পেল আইএনটিটিইউসি সমর্থিত প্রগতিশীল এমপ্লয়িজ ইয়নিয়ন। স্বভাবতই পার্থ বিতর্কের আবহে এই জয়ে খুশি কারখানার তৃণমূল কর্মীরা।

INTTUC: অস্বস্তি বেড়েছে পার্থ ইস্যুতে! বিতর্কের কাঁটা গায়ে নিয়েই হলদিয়ার টাটা স্টিলের ভোটে বড় জয় তৃণমূলের
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: জয়দীপ দাস

Aug 02, 2022 | 10:14 PM

হলদিয়া: পার্থ ইস্যুতে উত্তাল গোটা রাজ্য। অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) দুই ফ্ল্যাট থেকে কোটি কোটি উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে বাংলার রাজনৈতিক মহলে। এই অর্পিতাই আবার পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ বলে দাবি করেছে ইডি(ED)। যাতে অস্বস্তি বেড়েছে রাজ্যের শাসক দল তৃণমূলের (Trinamool Congress)। ঘাসফুল শিবিরের বিরুদ্ধে বিগত কয়েকদিন ধরেই চাঁচাছোলা ভাষায় তোপ দেগে চলছে বিরোধীরা। লাগাতার আক্রমণ শানাচ্ছে বিজেপি। কিন্তু, বিতর্ক আর অস্বস্তির কাঁটায় বিদ্ধ হয়েও শিল্পতালুক হলদিয়ার(Haldia) টাটা স্টিলের (Tata Steel) কারখানার ভোটে বড় ব্যবধানে জয় পেল শাসক দলের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসি। 

সূত্রের খবর, সোমবার কারখানার এইচ এমসি ডিভিশনের স্থায়ী কর্মচারী সংগঠনের নির্বাচনে একক সংখ্যাগরিষ্ঠতা পেল আইএনটিটিইউসি সমর্থিত প্রগতিশীল এমপ্লয়িজ ইয়নিয়ন। এ খবর সামনে আসতেই নতুন করে উন্মদনার ছবি ধরা পড়েছে আইএনটিটিইউসি-র কর্মীদের মধ্যে। ভোটের ফল বলছে  প্রগতিশীল এমপ্লয়িজ ইয়নিয়নই পেয়েছে সর্বাধিক ভোট। ২১২ ভোটারের মধ্যে ভোট দিয়েছিলেন ২১১ জন। তাতে আইএনটিটিইউসি পেয়েছে ১২৬ টি ভোট। বিজেএমসি ও সিটুর প্রাপ্ত ভোট যথাক্রমে ৬২ ও ২২। বাতিল হয়েছে ১ টি ভোট। এদিকে ভোটের ফল বেরোতোই প্রগতিশীল এমপ্লয়িজ ইয়নিয়নের সদস্যদের মধ্যে বিজয়োল্লাসের ছবি ধরা পড়ে। 

এই খবরটিও পড়ুন

স্বভাবতই পার্থ বিতর্কের আবহে এই জয়ে খুশি কারখানার তৃণমূল কর্মীরা। বড় প্রসঙ্গে বলতে গিয়ে তৃণমূলের শ্রমিক সংগঠনের তমলুক সাংগঠনিক জেলার সভাপতি শিবনাথ সরকার বলেন, “শ্রমিকদের অধিকার প্রতিষ্ঠার জন্যই আমরা লড়াই করে চলেছি। শ্রমিকরা সেটা বুঝেছেন। আমাদের পাশে থেকেছেন। সে জন্যই নির্বাচনে আমাদের বিপুল ভোট দিয়ে জয়ী করেছেন শ্রমিকরা।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla