Purulia BJP Worker Body: রেললাইনের ধার থেকে উদ্ধার বিজেপি কর্মীর দেহ, রহস্য ঘনীভূত

Purulia BJP Worker Body: বিজেপি কর্মীর মৃত্যুতে সন্দেহ প্রকাশ করেছেন জেলা বিজেপি সভাপতি বিবেক রাংগা। উচ্চ পর্যায়ের তদন্ত দাবি করেন তিনি।

Purulia BJP Worker Body: রেললাইনের ধার থেকে উদ্ধার বিজেপি কর্মীর দেহ, রহস্য ঘনীভূত
রেললাইনের ধার থেকে বিজেপি কর্মীর দেহ উদ্ধার
Follow Us:
| Edited By: | Updated on: Feb 01, 2023 | 1:40 PM

পুরুলিয়া: রেললাইনের ধার থেকে এক বিজেপি কর্মীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার। বুধবার সকালে পুরুলিয়ার হাতুয়াড়ায় রেললাইন থেকে উদ্ধার হয় ওই বিজেপি কর্মীর দেহ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম বাণেশ্বর হেম্ব্রম। বছর চল্লিশের কাছাকাছি বয়স। তিনি এলাকায় বিজেপি কর্মী বলেই পরিচিত। বিজেপি কর্মীর মৃত্যুতে সন্দেহ প্রকাশ করেছেন জেলা বিজেপি সভাপতি বিবেক রাংগা। উচ্চ পর্যায়ের তদন্ত দাবি করেন তিনি। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার বিকেলে দক্ষিণ-পূর্ব রেলওয়ের আদ্রা – চান্ডিল শাখার উরমা রেলস্টেশনের অদূরে ড্রেনের মধ্যে ওই ব্যক্তির দেহ উদ্ধার হয়। জানা যাচ্ছে, বানেশ্বরের বাড়ি বলরামপুর থানার কুমারডি সংসদের রঘুনাথডি টোলায়। বলরামপুর ব্লকের ঘাটবেড়া-কেরোয়া পঞ্চায়েতের কুমারডি ২ নম্বর পঞ্চায়েত সদস্য ছিলেন তিনি । বিজেপির আভিযোগ, খুন করা হয়েছে ওই বিজেপি সদস্যকে । এর জন্য শাসক দল দায়ী। পঞ্চায়েত নির্বাচনের আগে ফের শান্ত পরিবেশকে অশান্ত করার চেষ্টা করছে শাসক দল। তাই সিবিআই তদন্ত চাই । বিবেক রাংগা বলেন, “পঞ্চায়েত নির্বাচন এসেছে। আবার বাংলায় রক্তের রাজনীতি শুরু করেছে শাসকদল। গত পঞ্চায়েত নির্বাচনে এই বলরামপুর থেকেই শুরু করেছিল শাসকদল। পঞ্চায়েতের আগে আবারও কুকর্ম শুরু হয়েছে। আমাদের ধারণা এটা খুন, সঠিক তদন্তের প্রয়োজন। শাসকদল ক্ষমতা দখলের উদ্দেশেই এইসব করছে।” যদিও পরিবারের লোকজন এই ঘটনার বিষয়ে কিছু জানেন বলে দাবি করছেন।

জেলা তৃণমূল সভাপতি সৌমেন বেলথরিয়া বলেন, “পঞ্চায়েত নির্বাচনের আগে এখন মৃত্যু নিয়েও রাজনীতি করছে বিজেপি। এটা ওদের পুরনো অভ্যাস। পুলিশ ঘটনার তদন্ত করছে। তৃণমূল হিংসার রাজনীতি করে না।”