Bomb Recover: প্রায় ১৭টি তাজা বোমা ফের উদ্ধার হল ভাঙড়ে

Bhangar: পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার গোপন সূত্রে খবর পেয়ে বিভিন্ন এলাকায় তল্লাশি চালায় ভাঙড় থানার পুলিশ। সেই তল্লাশিতেই উঠে আসে তাজা বোমাগুলি।

Bomb Recover: প্রায় ১৭টি তাজা বোমা ফের উদ্ধার হল ভাঙড়ে
বোমা উদ্ধার ভাঙড়ে (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 01, 2023 | 7:39 AM

ভাঙড়: ফের সংবাদে ভাঙড় (Bhangar)। পঞ্চায়েত ভোট (Panchayet Election) যত সামনে আসছে তত যেন উত্তেজনার পারদ চড়ছে সেখানে। এবার উদ্ধার হল তাজা বোমা। ভাঙড়ের ডামজুলি এলাকা থেকে উদ্ধার প্রায় ১৭টি তাজা বোমা। ঘটনার তদন্তে নেমেছে ভাঙড় থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার গোপন সূত্রে খবর পেয়ে বিভিন্ন এলাকায় তল্লাশি চালায় ভাঙড় থানার পুলিশ। সেই তল্লাশিতেই উঠে আসে তাজা বোমাগুলি। শুধু বোমা নয় উদ্ধার হয় বোমা বানানোর সামগ্রীও। যদিও, পুলিশ পৌঁছলে পালিয়ে যায় দুষ্কৃতীরা। তাদের খোঁজে চলছে তল্লাশি অভিযানও।

উল্লেখ্য, গত সপ্তাহে তৃণমূল ও আইএসএফ-এর সংঘর্ষে উত্তপ্ত হয়েছিল ভাঙড়। তপ্ত ভাঙড়ের সেই চিত্রর মধ্যেই উদ্ধার হয় বোমা। তৃণমূল নেতা আরাবুল ইসলামের (Trinamool Congress Arabul Islam) কাছ থেকে বোমা উদ্ধার হয়েছে বলে জানতে পারা যায়। ভাঙড়ের উত্তর গাজিপুরে চাষের জমি থেকে উদ্ধার হয়েছে বোমা। একটা দুটো নয়, একেবারে বস্তা ভর্তি বোমা উদ্ধার হয়েছে বলে জানা যায়। একেবারে আরাবুলের বাড়ির পিছন দিক থেকে বোমা উদ্ধার হওয়ায় নতুন করে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। উদ্ধার হয় একটি আগ্নেয়াস্ত্র। ঘটনায় তিনজন আইএসএফ (ISF) কর্মীকে ইতিমধ্যেই গ্রেফতার করে পুলিশ।

ঘটনা প্রসঙ্গে আরবুল ইসলামের ছেলে হাকিবুল ইসলাম বলেন, “আইএসএফের কর্মীরা বোমা-বন্দুক নিয়ে এই জায়গাতেই বসেছিল। তৃণমূলের কর্মীদের উপর হামলা চালানোরই চক্রান্ত করছিল। তবে সাধারণ মানুষ সেই খবর আগেই পেয়েছিল। তাঁরাই পুলিশকে খবর দেন। তারপরেই আগের দিন যাঁরা এখানে গুলি চালিয়েছে, অশান্তি পাকিয়েছে তাঁদের মধ্যে তিনজন ধরা পড়েছে।”