Canning: ক্যানিং লোকালে মহিলার কান ছিঁড়ে সোনার দুল ছিনতাই, চলন্ত ট্রেন থেকেই ঝাঁপ দিয়ে পালাল দুষ্কৃতী

Canning: জানা গিয়েছে, প্রত্যন্ত সুন্দরবনের গোসাবা ব্লকের কচুখালির বাসিন্দা গৃহবধু অশ্রুকণা মণ্ডল। তাঁর এক সন্তান সোনারপুর এলাকায় থেকে পড়াশোনা করে।

Canning: ক্যানিং লোকালে মহিলার কান ছিঁড়ে সোনার দুল ছিনতাই, চলন্ত ট্রেন থেকেই ঝাঁপ দিয়ে পালাল দুষ্কৃতী
মহিলার কান থেকে সোনার দুল ছিনতাই (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 01, 2023 | 9:30 AM

ক্যানিং: চলন্ত ট্রেনের কামরা থেকেই এক মহিলার কান ছিঁড়ে সোনার দুল নিয়ে গেল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে। শিয়ালদহ দক্ষিণ শাখার ঘুটিয়ারী শরীফ স্টেশনে।ঘটনায় ট্রেনের কামরায় অন্যান্য যাত্রীদের মধ্যে ব্যাপক চাঞ্চল ছড়িয়ে পড়ে। ঘটনার বিষয়ে ক্যানিং জিআরপিতে অভিযোগ জানিয়েছেন মহিলা। ঘটনার তদন্ত শুরু করেছে ক্যানিং জিআরপি।

জানা গিয়েছে, প্রত্যন্ত সুন্দরবনের গোসাবা ব্লকের কচুখালির বাসিন্দা গৃহবধু অশ্রুকণা মণ্ডল। তাঁর এক সন্তান সোনারপুর এলাকায় থেকে পড়াশোনা করে। ছেলে অসুস্থ হওয়ায় পুকুরের কই মাছ নিয়ে ছেলের কাছে গিয়েছিলেন সোমবার। সঙ্গে ছিলেন মেয়ে অঞ্জু মণ্ডল ও শ্বশুর দুলাল চন্দ্র মণ্ডল।

বুধবার সকালে সোনারপুর ষ্টেশন থেকে ক্যানিং লোকালে ফিরছিলেন তাঁরা। অভিযোগ, ঘুটিয়ারীশরীফ ষ্টেশন থেকে ট্রেন ছাড়তেই এক দুষ্কৃতি অশ্রুকণার ডান কান ছিঁড়ে সোনার দুল নিয়ে চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দিয়ে চম্পট দেয়। রক্ত ঝরতে থাকে বধুর কান থেকে। ঘটনায় চলন্ত ট্রেনের কামরায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পরে ট্রেনটি ক্যানিং ষ্টেশন আসলে সেখানে জিআরপি পুলিশে অভিযোগ করেন ওই মহিলা। তাঁর শ্বশুর ও মেয়ে তাঁকে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে আসেন।

এই বিষয়ে ওই মহিলার শ্বশুর বলেন, “সকালবেলা যাচ্ছিলাম আমরা তিনজন নাতির কাছে। ক্যানিং লোকালে উঠেছিলাম। ট্রেন ছেড়েও দিয়েছিল। সেই সময় হঠাৎ একজন বৌমার কান ছিঁড়ে সোনার দুল নিয়ে নেয়। ওকে ধরার আগেই চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দেয়।”