Basanti News: কাটা হাত প্লাস্টিকে ভরে হাসপাতালে মহিলা, কব্জি থেকে কেটে নামিয়ে দিয়েছেন প্রাক্তন স্বামী

South 24 Parganas: বাসন্তী থানার কালিডাঙা। স্থানীয় বাসিন্দাদের দাবি, বেশ কয়েক মাস ধরেই অভিযোগকারীর পরিবারে অশান্তি চলছিল। অভিযোগ, স্বামীর একাধিক নারীর সঙ্গে সম্পর্ক নিয়ে স্ত্রীর আপত্তি। স্ত্রী প্রতিবাদ করলে গায়ে হাত পর্যন্ত তুলতেন স্বামী। এরপরই তাঁরা আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। সপ্তাহখানেক আগে ডিভোর্স হয়।

Basanti News: কাটা হাত প্লাস্টিকে ভরে হাসপাতালে মহিলা, কব্জি থেকে কেটে নামিয়ে দিয়েছেন প্রাক্তন স্বামী
কাটা কব্জিতে জড়ানো ব্য়ান্ডেজ। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 10, 2024 | 11:08 PM

দক্ষিণ ২৪ পরগনা: এখনও অনেকেরই মনে আছে পূর্ব বর্ধমানের কেতুগ্রামের রেণু খাতুনের কথা। পারিবারিক হিংসায় কব্জি কেটে দেওয়া হয় তাঁর। অভিযোগ ছিল স্বামীর বিরুদ্ধে। রবিবার বাসন্তীতে যেন সেই ঘটনারই ছায়া। স্বামীর সঙ্গে ডিভোর্স হয়ে গিয়েছে বাসন্তী থানা এলাকার ওই মহিলার। অভিযোগ, এরপরই প্রতিহিংসাপরায়ণ হয়ে ওঠেন স্বামী। রবিবার কব্জি কেটে নেন প্রাক্তন স্ত্রীর। এই ঘটনায় চাঞ্চল্য চড়ায় এলাকায়।

বাসন্তী থানার কালিডাঙা। স্থানীয় বাসিন্দাদের দাবি, বেশ কয়েক মাস ধরেই অভিযোগকারীর পরিবারে অশান্তি চলছিল। অভিযোগ, স্বামীর একাধিক নারীর সঙ্গে সম্পর্ক নিয়ে স্ত্রীর আপত্তি। স্ত্রী প্রতিবাদ করলে গায়ে হাত পর্যন্ত তুলতেন স্বামী। এরপরই তাঁরা আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। সপ্তাহখানেক আগে ডিভোর্স হয়।

রবিবার ওই মহিলা নিজের বাড়িতে গিয়েছিলেন। সঙ্গে এক আত্মীয়ও ছিল। অভিযোগ, যে কোনওভাবেই হোক অভিযুক্ত অভিযোগকারী মহিলার বাড়িতে ঢুকে পড়েন। এরপর প্রাক্তন স্ত্রী বাড়িতে যেতেই একটি দা নিয়ে চড়াও হন অভিযুক্ত।

অভিযোগ, এমন কোপ বসান যে ওই মহিলার কব্জি থেকে হাত কেটে পড়ে যায়। ঘর ভাসতে থাকে রক্তে। কোনওমতে বাড়ি থেকে প্রতিবেশির বাড়িতে গিয়ে আশ্রয় নেন। ততক্ষণে চম্পট দেন অভিযুক্ত। রক্তাক্ত অবস্থায় প্রথমে অভিযোগকারীকে ক্যানিং মহকুমা হাসপাতাল এবং পরে চিত্তরঞ্জন হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। একটি প্লাস্টিকে ভরে নিয়ে আসা হয় কাটা হাতের অংশ। ভয়ঙ্কর সেই দৃশ্য। ইতিমধ্যেই বাসন্তী থানার পুলিশ অভিযুক্তর খোঁজে তল্লাশি চালাচ্ছে।