Judge: ‘ওখানে একটু নেশা করে ফেলেছিলাম’, বিচারকের আবাসনে লুকিয়ে কেন ঢুকেছিল, ভয়ঙ্কর স্বীকারোক্তি ধৃতের

Judge: প্রসঙ্গত, মঙ্গলবার ডায়মন্ড হারবারে বিচারকের আবাসনে দুষ্কৃতী হামলার অভিযোগ ওঠে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছিল, রায় পছন্দ না হওয়াতেই বিচারকের আবাসনে দুষ্কৃতী হামলা হয়েছে। পুলিশ আধিকারিকের বিরুদ্ধে ওঠে দুষ্কৃতী হামলায় মদত দেওয়ার অভিযোগ।

Judge: 'ওখানে একটু নেশা করে ফেলেছিলাম', বিচারকের আবাসনে লুকিয়ে কেন ঢুকেছিল, ভয়ঙ্কর স্বীকারোক্তি ধৃতের
বিচারকের আবাসনে কেন ঢুকেছিল? Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2024 | 10:41 AM

ডায়মন্ড হারবার:  ডায়মন্ড হারবারে বিচারকদের আবাসনে হামলার চেষ্টার ঘটনায় গ্রেফতার এক জন। সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে বুধবার রাতে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম হীরন্ময় গায়েন। তিনি ডায়মন্ড হারবারের চার নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

কিন্তু প্রশ্ন হল,  কীভাবে হিরন্ময় বিচারকদের আবাসনের সামনে পৌঁছলো? আবাসনের বাইরে ঘোরাফেরা নিয়ে ধৃত ব্যক্তি অদ্ভুত দাবি করেছিলেন। তাঁর বক্তব্য, “ওখানে সেদিন ভেলা ভাসানো ছিল। ভেলা ভাসানোর দিনে ওখানে একটু নেশা করে ফেলেছিলাম। শুধু নীচে নেমে একটু উঠেছি। আর কিছুই জানি না আমি। পুলিশ আমাকে ধরে এনেছে। আমি শুধু নেমেছি। আমি জাস্ট নেমে আবার উঠে এসেছি। নেশা করেছিলাম। বুঝতে পারিনি ওটা আবাসন।” বৃহস্পতিবার দুপুরে ধৃতকে ডায়মন্ড হারবার মহকুমা আদালতে তোলা হবে।

প্রসঙ্গত, মঙ্গলবার ডায়মন্ড হারবারে বিচারকের আবাসনে দুষ্কৃতী হামলার অভিযোগ ওঠে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছিল, রায় পছন্দ না হওয়াতেই বিচারকের আবাসনে দুষ্কৃতী হামলা হয়েছে। পুলিশ আধিকারিকের বিরুদ্ধে ওঠে দুষ্কৃতী হামলায় মদত দেওয়ার অভিযোগ। সে কারণে ক্লোজ করা হয় বিচারক আবাসনের দায়িত্বে থাকা এক সাব ইন্সপেক্টরকে।

এই খবরটিও পড়ুন

বিচারকের কলকাতা হাইকোর্টের রেজিস্ট্রার জেনারেলেন কাছে একটি চিঠিও জমা করেন। সংশ্লিষ্ট চিঠিতে উল্লেখ করেন, ডায়মন্ড হারবারের বিচারক যে আবাসনে থাকেন, সেই আবাসনে রাত এগারোটা থেকে সাড়ে এগারোটা নাগাদ মুখ ঢেকে কয়েকজন দুষ্কৃতী ঢোকে। বন্ধ করে দেয় বিদ্যুতের আলো। কার্যত তছনছ করা হয় আবাসন। এরপর বিচারক পুলিশে অভিযোগ জানাতে গেলে সেই অভিযোগ গুরুত্ব দেওয়া হয়নি বলে দাবি। সে ঘটনায় গ্রেফতার করা হল নেশাগ্রস্ত এক যুবককে। |